fbpx

Basabdatta Chatterjee: ছোট্ট হাতে প্রথম চুমু! ছবি প্রকাশের পর অনুরাগীদের ‛লক্ষ্মীছানা’র নাম জানালেন অভিনেত্রী বাসবদত্তা

এবার এই সেলিব্রিটি দম্পতি তাঁদের ফেসবুক পেজে শেয়ার করলেন সদ্যোজাতের নাম। কি রাখলেন ছোট মেয়ের নাম ?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ ২১ জুলাই মা হয়েছিলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় ( Basabdatta Chatterjee )। হাসপাতালের বেড থেকে নিউ মম বাসবদত্তার মাতৃত্বের দিন কেমন কাটছে তার ছবি হরদম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তাঁর বেটারহাফ অনির্বাণ বিশ্বাস ( Anirban Biswas )। এমন কি বাসবদত্তা নিজেও তাঁর ইনস্টাগ্রাম ( Instagram ) হ্যান্ডলে শেয়ার করেছেন তাঁর শিশুকন্যার ছবি। তবে এবার সেলিব্রিটি দম্পতি তাঁদের ফেসবুক পেজে শেয়ার করলেন সদ্যোজাতের নাম। তাঁদের মেয়ের নাম আদিরা। নাম প্রকাশের পরেই কমেন্ট বক্স ভরে গেছে ভালবাসা ও শুভেচ্ছায়।

basabdutta 2

অনির্বাণও আবার কমেন্ট সেকশনে মজা করে লিখেছেন, ‘হ্যাঁ, এটাই আমার ছানার ভালো নাম’। তবে নাম প্রকাশ্যে আনলেও, সদ্যজাতের মুখ দেখার সৌভাগ্য হয়নি অনুরাগীদের। তবে নাম জানার পর মুখ দেখার ইচ্ছে বেড়ে গেছে দ্বিগুণ। ২১ জুলাই তাঁদের জীবনের নতুন ইনিংসে পা দিয়েছিলেন বাসবদত্তা ও তার স্বামী অনির্বাণ। নবজাতকের সঙ্গে দুজন একটি ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার ক্যাপশনে লিখেছিলেন, ‘Hello, World! Introducing Our Bunch Of Love. It’s A BABY GIRL’। সঙ্গে ছিল হার্ট ইমোজি। সকলেই শুভেচ্ছা জানিয়েছিলেন নিউলি পেরেন্টসকে।

একই দিনে নিজের মেয়ের হাতে চুমু খেয়ে নিজের ফেসবুক পেজে শেয়ার করেছিলেন বাসবদত্তা। তাঁদের ঘর আলো করে এসেছেন এক লক্ষ্মীছানা। আর তাই জানাতে ছবির ক্যাপশনে লিখেছিলেন,’লক্ষ্মীছানা’। ২০১৮ সালের বহুদিনের সাংবাদিক বন্ধু অনির্বাণ বিশ্বাসের সঙ্গে চার হাত এক করেন অভিনেত্রী। এক বন্ধুর দৌলতে আলাপ এবং ভাল লাগা, প্রেম। প্রেম গড়ায় বিয়েতে। বিয়ের চার বছর পর সুখবর দেন দম্পতি। চার বছর পর তাঁদের পরিবারে আসছে নতুন সদস্য।

basabdutta 1

বাসবদত্তার টলিউডে অনুপ্রবেশ ঋতুপর্ণ ঘোষের ‘গানের ওপারে’ ধারাবাহিক থেকে। অভিনেত্রী হওয়ার আগে সাংবাদিক হতে চাইতেন তিনি। অভিনেত্রীর বাবা নিজেও ছিলেন চলচ্চিত্র সমালোচক। অভিনয় করার ইচ্ছে কোনকালেই ছিল না তাঁর। কিন্ত ঋতুপর্ণ ঘোষের তরফ থেকে অভিনয়ের সুযোগ হাত ছাড়া করেননি তিনি। তবে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে! এরপর তিনি কাজ করেছিলেন ‘বয়েই গেল’ ধারাবাহিকে। সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ( Soumitra Chatterjee biopic ) ‘অভিযান’-এ। ‘শ্রাবণের ধারা’, ‘রক্ত রহস্য’ মতো ছবিতেও কাজ করেছেন বাসবদত্তা এবং তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে নানান মহলে।

google-news-icon

লেটেস্ট খবর