fbpx

Sourav Ganguly Mother Corona: বেহালার গাঙ্গুলী পরিবারে করোনার চোখ রাঙানি! ফের সংক্রমণের শিকার সৌরভের মা

ফের করোনার চোখ রাঙানি বঙ্গের বুকে। ইতিমধ্যে জানা গিয়েছে, ফের একবার করোনা আক্রান্ত হয়েছেন সৌরভ গাঙ্গুলীর মা নিরূপা দেবী। তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই শারীরিক নানা ব্যাধি নিয়ে ভুগছিলেন তিনি। কাশি, সর্দি, জ্বর নানা উপসর্গগুলিও উঠেছিল মাথা চাড়া দিয়ে। এবার ফের করোনা আক্রান্ত হয়ে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন তিনি। শ্বাস কষ্টের সমস্যা হচ্ছে। হাসপাতাল তরফে ব্যবস্থা করা হয়েছে অক্সিজেনের। সোমবারই ইংল্যান্ড থেকে ফেরেন BCCI প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। আর ঠিক তার ২৪ ঘন্টার মধ্যেই এমন ঘটনা রীতিমতো চিন্তায় পরিবার।

তবে এটা প্রথম নয়। এর আগেও গতবছর করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। ইতিমধ্য়ে জানা গিয়েছে, উডল্যান্ড হাসপাতালেই ভর্তি করা হয়েছে নিরূপা দেবীকে। যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা চলছে। জানা গিয়েছে, সাধারণ সর্দি, কাশি ছাড়া বিশেষ কোনও সমস্যা নেই তাঁর শরীরে। হাসপাতালের চিকিৎসক সপ্তর্ষি বসুর অধীনে তাঁকে ভর্তি করা হয়েছে। উল্লেখ্য, এর আগেও করোনা আক্রান্ত হন তিনি। গতবছরের সেপ্টেম্বর মাসে তাঁকে উডবার্ন হাসপাতালেই ভর্তি করা হয়। মৃদু উপসর্গ থাকায় জেনারেল ওয়ার্ডেই রাখা হয় তাঁকে। সেই বারেও সপ্তর্ষি বসুর অধীনে পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করে চলে চিকিৎসা। ভ্যাকসিনের দুটি টিকা নিয়ে রাখার পরও করোনা আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা। অবশ্য বলে রাখা ভাল, শুধুই তাঁর মা নয়। মহারাজ নিজেও খোদ আক্রান্ত হয়েছিলেন করোনায়। সংক্রমণের জাল থেকে বাঁচতে পারেননি তাঁর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও।

sourav ganguly mother corona

প্রসঙ্গত, কিছু দিন আগেই নিজের জীবনের হাফ সেঞ্চরি করলেন সৌরভ। মেয়ের কথা মনে পড়ায় পাড়ি দিয়েছিলেন বিদেশের মাটিতে। সমুদ্র পাড় ওই দূর দেশেই পালিত হয় তাঁর জন্মদিন। হাসি-গান-আড্ডা-খাওয়া-দাওয়ার মধ্যে দিয়ে বিদেশের মাটিতে ৫০-এ পা রাখেন মহারাজ। তাঁর জন্মদিনে উত্তেজনা দেখা যায় বাংলা জুড়েও। নিজের জন্মদিন পালন করে এই সোমবারই দেশের মাটিতে পা রাখেন তিনি। আর তার ২৪ ঘন্টা পেরোতেই এমন ঘটনা। উল্লেখ্য, দেশ জুড়ে বাড়ছে করোনার সংক্রমণ। তবে আপাতত আশার আলো একটি আগের মতো আর প্রাণঘাতী নয় করোনা। প্রথম, দ্বিতীয়, তৃতীয় পেরিয়ে এবার চতুর্থ ঢেউয়ে পা রেখেছে দেশ। আর তার সঙ্গেই বেড়েছে করোনা চোখ রাঙানি।

google-news-icon

লেটেস্ট খবর