fbpx

Celebs Death Threat: খুনিদের ‛লাল চোখ’ গিলেছে যাদের, সলমনের মতোই প্রাণনাশের হুমকি পেয়েছে যে তারকারা

জনপ্রিয়তাই হল কাল, সলমন সহ এই অভিনেতার পেয়েছিলেন প্রাণনাশের হুমকি!

মন্টি শীল, কলকাতা: রূপোলি পর্দার তারকাদের নিয়ে সর্বদাই অভূতপূর্ব উচ্ছাস নজরে আসে অনুরাগীদের মধ্যে। কিন্তু মাঝে মধ্যেই এই সেলেবদের নিয়ে বিষন্ন হয়ে পড়েন অনুরাগীরা। কারণ, প্রায়সই শোনা যায়, এই সিনে তারকাদের উপর নিন্দনীয় আক্রমণ চালান দুষ্কৃতীরা। উদাহরণস্বরূপ বলতে গেলে, খুব সম্প্রতি বলিউডে অভিনেতা সলমন খানের উপর হামলার খবর প্রকাশ্যে এসেছিল। যার দরুন রীতিমত উত্তাল হয়ে ওঠে সমগ্র বি-টাউন। কিন্তু এই তালিকায় আর কারা রয়েছেন? এক নজরে দেখে নিন,

• সিধু মুসেওয়ালা

17c23
সম্প্রতি পাঞ্জাবের একজন অত্যন্ত জনপ্রিয় সঙ্গীত শিল্পী হিসেবে পরিচিতি গড়ে তুলেছিলেন গায়ক সিধু মুসেওয়ালা। কিন্তু এই বিপুল জনপ্রিয়তা বেশি দিন স্থায়ী করেনি। কারণ, বেশ কিছু দিন আগে মানসা জেলায় এই পাঞ্জাবী গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে নৃশংস ভাবে হত্যা করে এক দল দুষ্কৃতী। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এই নৃশংস হত্যা কান্ডটি সংগঠিত করেছে তিহার জেলে বন্দি কুখ্যাত দুষ্কৃতী লরেন্স বিষ্ঞোই।

• সলমন খান

17c21
অনুরাগীদের মাঝে বলিউডের প্রথম সারির অভিনেতার প্রসঙ্গ উঠে এলেই প্রস্তাবিত হয় সলমন খানের নাম ( Salman Khan )। অভিনেতা তাঁর কেরিয়ারে একাধিক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন, অর্জন করেছেন একাধিক সম্মান। কিন্তু এর সঙ্গে সঙ্গে কুখ্যাত দুষ্কৃতীদের কাছ থেকে প্রাণনাশের হুমকিও। শোনা গিয়েছে, এখনও পর্যন্ত মোট চার বার অভিনেতাকে হত্যা করার চক কষেছিল দুষ্কৃতী লরেন্স বিষ্ঞোইয়ের দল। সূত্র অনুযায়ী, খুব সম্প্রতি অভিনেতার পানভেলে অবস্থিত ফার্মহাউসে হত্যা করার পরিকল্পনা করেছিলেন দুষ্কৃতীরা।

• রাকেশ রোশন

17c22
সিনে জগতের একজন দক্ষ অভিনেতা এবং পরিচালক হিসেবে সর্বদাই উজ্জ্বল নক্ষত্রের মতো প্রজ্জ্বলিত রয়েছে রাকেশ রোশনের নাম। বলিউডে তাঁর আবদান অনস্বীকার্য। কিন্তু শোনা যায়, বিগত ২০০০ সালে বেশ কিছু আন্ডারওয়াল্ড দুষ্কৃতী রাকেশ রোশনের উপর প্রাণঘাতী হামলা চালান। সূত্র অনুযায়ী, রাকেশ রোশন পরিচালিত সিনেমা ‘কাহো না পেয়ার হ্যায়’ বক্স অফিসে বিপুল সফলতা অর্জন করার পর দুষ্কৃতীরা সিনেমার লাভের মোটা টাকা দাবি করেছিলেন। যা দিতে রাজি না হওয়ায় রাকেশ রোশন এমন প্রাণঘাতী হামলার সম্মুখীন হন।

• গুরু রনধাওয়া

17c24
ইদানিং বিনোদন জগতে একজন বিখ্যাত গায়ক হিসেবে গুরু রনধাওয়া ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। তাঁর করা গান আজকের যুব সমাজের অত্যন্ত পছন্দের বলে বিবেচিত। কিন্তু সাম্প্রতিক কালে এক অভাবনীয় ঘটনা ঘটেছে এই শিল্পীর সঙ্গে। সূত্র অনুযায়ী, বেশ কিছু দিন আগে কানাডার ভ্যাঙ্কুভারে একটি বিশেষ ইভেন্টে অংশগ্রহণ করতে গিয়েছিলেন গুরু রনধাওয়া। সেখান থেকে ফেরত গাড়িতে ওঠার সময় একজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁকে পিছন থেকে আক্রমন করেন। যার কারণে তিনি সাময়িক আহত হন।

google-news-icon

লেটেস্ট খবর