fbpx

‘আজকে আমার মন ভালো নেই’ এর আসল বক্তার নেপথ্যের গল্পটা দুঃখের! জানুন বিশদে

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : সোশ্যাল মিডিয়ায় গত কয়েক সপ্তাহ ধরে ঢু মারলেই চোখে পড়ছে অনেকেই কমেন্টে কিংবা পোস্টে লিখছেন, ‘আজকে আমার মন ভালো নেই’। এর উৎস খুঁজতে গিয়ে দেখা যাচ্ছে একটি ভিডিওতে দুইজনের ফোনে কথপোকথন চলছে। কার্টুনে দুটো কুকুরকে বসানো হয়েছে ওই ভিডিওতে যারা কথা বলছে। তাদের মধ্যে একজন শুধুই ওই একটাই কথা বলে চলেছে সমানে( Ajke Amar Mon Valo Nei )। মূল ভিডিওর প্রোফাইল খুললে দেখা যাবে এরকম অনেক মজার কল রেকর্ডিং আছে । কিন্তু এই অ্যাকাউন্ট বা এই গলার স্বরের পিছনের ব্যক্তিটি কে? আসুন জেনে নেওয়া যাক ‘আজকে আমার মন ভালো নেই’ এর বক্তার পরিচয় ।

img 20220707 192828

২৬ বছর বয়সী কনটেন্ট ক্রিয়েটর কাজী হান্নান( kaji hannan ahmed ) । থাকেন চট্টগ্রামে। তিনি নিজের ইউটিউব চ্যানেলের জন্য ওয়েব সিরিজ তৈরি করছিলেন । কিন্তু শুটিং শেষে তিনি দেখলেন তার ওয়েবসিরিজের( webseries ) একটি এপিসোডের কাজই হয়নি। এত ভালো কনটেন্টের( content ) পরও কাজের এত বড় খামতি থাকলে সকলেরই মনের অবস্থা খারাপ হয়েই যায়। হান্নানের অবস্থাও হয়েছিল সেরকমই। তাই নিজেকে একটু হালকা করার জন্য তার পার্টনার ও ফুফাতো ভাই ফাহাদ বিন ওয়াহিদ সাকিফকে নিয়ে তৈরি করেন চট্টগ্রামের আঞ্চলিক ভাষার অডিও কন্টেন্ট ‘আজকে আমার মন ভালো নেই’।

যা কয়েকদিনেই বিপুল পরিমাণে সোশ্যাল মিডিয়ায় ( social media ) ভাইরাল ( viral ) হয়ে যায় যা চাক্ষুষ প্রমানিত সকলেরই। এবং মজার কথা এই যে শুধুমাত্র চট্টগ্রামেই এটি সীমাবদ্ধ থাকেনি কিংবা রাজধানী ঢাকায় ( dhaka) শুধু ভাইরাল হয়নি এই অডিও দেশ পেরিয়ে ভারতসহ বিদেশ সহ বাংলায় সকল জায়গায় ছড়িয়ে পড়েছে। এবং বলাই বাহুল্য সকলের ঠোটের কোনে এক ঝলকা হাসি এনে দিয়েছে ‘আজকে আমার মন ভালো নেই’।

 

google-news-icon

লেটেস্ট খবর