fbpx

Pushpa 2: মন ভাঙল অনুরাগীদের! শ্যুটিংয়ের খবর প্রকাশিত হতেই ‛পুষ্পা’র বাংলায় আসা নিয়ে বেড়েছে অনিশ্চয়তা

শ্যুটিংয়ের খবর প্রকাশিত হতেই বেজায় ক্ষুদ্ধ নির্মাতারা! পুষ্পা’র বাংলায় আসা নিয়ে তৈরি ঘোর অনিশ্চয়তা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি সিনে তারকার বক্স অফিসে একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। যার মধ্যে এক অন্যতম হল পুষ্পা দ্য রাইস। ২০২১ সালে এই ব্লকবাস্টার সিনেমা বড় পর্দায় মুক্তি পাওয়ার পর অগণিত সিনেমা প্রেমীদের মন জয় করেছিল। বিশেষত সিনেমার দুই মুখ্য তারকা দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ( Allu Arjun ) এবং অভিনেত্রী রশ্মিকা মন্দানার ( Rashmika Mandanna ) অসাধারণ অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। কিন্তু এরই মাঝে এই ব্লকবাস্টার সিনেমার দ্বিতীয় ভাগ প্রকাশের দাবি তোলেন সিনেমা প্রেমীরা। আর সেই মত কাজও শুরু করে দেন সিনেমার নির্মাতারা।

তবে বেশ কিছু দিন আগে এই সিনেমাকে কেন্দ্র করে এক গুঞ্জন শোনা গিয়েছিল নেটমাধ্যমে। তথ্য অনুযায়ী, দক্ষিণী ব্লকবাস্টার সিনেমা পুষ্পা’র দ্বিতীয় ভাগ অর্থাৎ ‘পুষ্পা: দ্য রুল’ ( Pushpa: The Rule) এর শ্যুটিং হতে চলেছে বাঁকুড়াতে। যা শোনার পর খুশির ঠিকানা ছিল না বঙ্গবাসীর অন্তরে। তাঁদের প্রিয় অভিনেতা আল্লু অর্জুন’কে রাজকীয় ভাবে স্বাগত জানানোর জন্য অনুরাগীদের প্রস্তুতিও ছিল তুঙ্গে। কিন্তু বোধ হয় অনুরাগীদের সেই সমস্ত প্রস্তুতি বৃথা হতে চলেছে। কারণ সূত্র অনুযায়ী, শ্যুটিংয়ের জন্য সিনেমার নির্মাতাদের পছন্দের জায়গা থেকে বাদ পড়েছে বাঁকুড়ার নাম।

6c32

কিন্তু কী এমন ঘটল যার দরুন সিনেমার নির্মাতারা বাঁকুড়ার নাম বাদ দিতে বাধ্য হলেন? জানা গিয়েছে, পুষ্পা দ্য রুল এর শ্যুটিং কোথায় হবে বা হতে চলেছে তা সম্পূর্ণ রূপে গোপন ছিল। কিন্তু এই গোপন তথ্য ফাঁস হওয়ার পর বেজায় ক্ষুদ্ধ হয়েছেন সিনেমার নির্মাতারা। তাই খুব সম্ভবত বাঁকুড়াকে শ্যুটিংয়ের পছন্দের তালিকা থেকে বাদ রাখা হয়েছে। তবে এই পর্যায়ের শ্যুটিং সম্পূর্ণ হতে পারে অন্য কোনও রাজ্যে। যদিও এই বিষয়ে বিস্তারিত ভাবে বলতে চাননি কেউই।

6c33

যদি এই গোপনীয়তার আসল কারণ হিসেবে অনেকেই মনে করেন, দক্ষিণী সিনেমার শ্যুটিং চলাকালীন বেশ কিছু সাবধানতা অবলম্বন করে থাকেন নির্মাতারা। যার মধ্যে অন্যতম হল সিনেমাতে অভিনীত চরিত্রদের লুক। মনে করা হয়, সিনেমা মুক্তি পাওয়ার আগে তারকাদের লুক যাতে জনসম্মক্ষে ফাঁস না হয়ে যায় সেই জন্য মূলত এই সাবধানতা অবলম্বন করা হয়। আর তাই হয়তো বাঁকুড়ায় শ্যুটিং হওয়ার খবর প্রকাশ্যে আসতেই কিছুটা পিছিয়ে গিয়েছেন পুষ্পা দ্য রুল এর নির্মাতারা। জানা গিয়েছে, পুষ্পার দ্বিতীয় ভাগের পরিচালনা করতে চলেছেন পরিচালক বি সুকুমার। আসন্ন এই সিনেমাতে অভিনেতা আল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দানা ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা ফহাদ ফাসিল’কে। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহিত দর্শক মহল। কিন্তু শ্যুটিংয়ের স্থান থেকে বাঁকুড়ার নাম বাদ যাওয়ায় বঙ্গবাসী যে কিছুটা বিষন্ন তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর