fbpx

ভাঙ্গা মন জোড়া দিতে ফের বিয়ের পিড়িতে শ্রাবন্তী, চিনে নিন নতুন সঙ্গীকে

প্রিয়া ধর, কলকাতাঃ টলিউডের সবথেকে জনপ্রিয় ও লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে একজন শ্রাবন্তী ( Srabanti Chatterjee new movie )। তিনি শুধু অভিনেত্রীই নন সেই সাথে তিনি একজন সিঙ্গেল মাদারও বটে। টলিউডের রঙ্গিন মানুষ হিসেবেও অভিনেত্রীর বেশ নাম ডাক রয়েছে। বিবাহ বিচ্ছেদ থেকে লিভ ইন সবেতেই নাম জড়িয়েছেন এই অভিনেত্রী।

পর পর তিনটে বিয়েই সুখের হয়নি শ্রাবন্তীর। তবে তিনিও দমে যাওয়ার পাত্রী নন। পুনরায় প্রেমে পড়লেন ও বিয়ের পিড়িতেও বসতে চলেছেন শ্রাবন্তী। অবাক হচ্ছেন! আজ্ঞে অভিনেত্রী রিল লাইফে আবার প্রেমে পড়তে চলেছেন। এই বিয়ে বাস্তবের বিয়ে নয়।

Srabanti Chatterjee new movie
Srabanti Chatterjee new movie

আরও পড়ুন……………‘RRR’ এর দাপটে চুরমার ‘সূর্যবংশী’ ও ‘দ্য কাশ্মীর ফাইলস’, ২০২২ সালে সেরা সিনেমার শিরোপা পেল কে, রইল বিস্তারিত

সম্প্রতি টলিউডের নতুন জুটি হিসেবে উঠে আসতে চলেছেন ওম- শ্রাবন্তী। এই নয়া জুটিকে নিয়েই সামনেই মুক্তি পেতে চলেছ হরর-থ্রিলার ‘ভয় পেও না’। বেশি দেরী নেই সামনেই বড় পর্দায় মুক্তি পাবে সিনেমাটি। এর মধ্যেই সামনে এসছে ছবির পোস্টার। ইতিমধ্যে জল্পনা শুরু হয়ে গিয়েছে শ্রাবন্তী ও ওমের কেমিস্ট্রি নিয়ে। এই প্রথমবার স্বামী স্ত্রীর ভূমিকায় দেখা যাবে নতুন এই জুটিকে।

Srabanti Chatterjee new movie
Srabanti Chatterjee new movie

জানা গেছে সিনেমাটি নাকি সাউথের সিনেমার রিমেক হতে চলেছে। ছবিটিতে ভয় ও থ্রিলার উভয়ই আছে। বাংলায় এরকম সিনেমার প্রচলন খুবই কম। তাই দর্শকদের মধ্যে উত্তেজনার কমতি নেই। অনেকেই লিখেছেন এই দুই জুটিকে দেখার জন্য বিশাল মুখিয়ে আছেন। আবার অনেকেই লিখেছেন অনেকদিন পর অন্য স্বাদের সিনেমা আসতে চলেছে।

আরও পড়ুন…………হোক সে প্রাক্তন তবুও দিব্যি কাটছে বন্ধুত্ব, হৃতিক-সুজানের সম্পর্কের সমীকরণে মুগ্ধ নেটবাসী

অভিনেত্রী জানিয়েছেন ওমের সঙ্গে স্ক্রিন শেয়ার করে তিনি বেশ খুশি। অভিনেতা হিসেবে ওম যথেষ্ট পারদর্শী বলেও শ্রাবন্তী জানান। আপাতত বোঝাই যাচ্ছে নতুন এই সিনেমাটি কেন্দ্র করে অনেক আকাঙ্ক্ষাই তৈরি হচ্ছে। এখন অপেক্ষার পালা ছবি মুক্তির।

google-news-icon

লেটেস্ট খবর