fbpx
Monday, October 3, 2022

আবার ছোটপর্দায় দেবপর্ণা! কোন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী?

ভিন্নধর্মী চরিত্রে নিজের অভিনয়ে আগেই মুগ্ধ করেছেন দেবপর্ণা পাল চৌধুরী।

অনীশ দে, কলকাতা: টেলিভিশনের পর্দায় ভিন্নধর্মী চরিত্রে নিজের অভিনয়ে আগেই মুগ্ধ করেছেন দেবপর্ণা পাল চৌধুরী (Debaparna Paul Chowdhury)। আজও বোঝে না সে বোঝে না ধারাবাহিকের অনুকে সকলের মনে আছে। এই ধারাবাহিকে যশের দিদির চরিত্রে অভিনয় করেছিলেন দেবপর্ণা এবং যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন। বোঝে না সে বোঝে না ছাড়াও একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি (Debaparna Paul Chowdhury)। তাদের মধ্যে অন্যতম হচ্ছে, পুণ্যি পুকুর, স্বপ্ন উড়ান, প্রতিদান, ভানুমতির খেল, সুবর্ণলতা। তবে মাঝে দীর্ঘদিন তিনি (Debaparna Paul Chowdhury) কাজ করেননি। কিন্তু ঠিক কী কারণে?

deb 2

আসলে দু’বছর আগেই বিয়ে সেরেছেন দেবপর্ণা। আর তারপর থেকেই কাজে ইতি দিয়েছিলেন দেবপর্ণা (Debaparna Paul Chowdhury)। অবশ্য দীর্ঘ বিরতির পর আবার তিনি ফিরতে চলেছেন ক্যামেরার সামনে। তবে কোনও ধারাবাহিক বা ছায়াছবির হাত ধরে নয়। দেবপর্ণাকে দেখা যাবে দিদি নং ১-এ (Didi no. 1)। খেলায় অভিনেত্রী (Debaparna Paul Chowdhury) একা নন। তাঁর সঙ্গে রয়েছেন আরেক অভিনেত্রী মিমি দত্ত। আজকে জি বাংলার পর্দায় দেখা যাবে এই দুই অভিনেত্রীকে। এই দুই প্রতিযোগী ছাড়াও দেখা মিলবে আরও অনেক অভিনেত্রীর। দেখা যাক শেষ পর্যন্ত বিশ্বকর্মার আশীর্বাদ কর উপর ফলে।

deb 3

টেলিভিশনে আর তেমন সক্রিয় না থাকলেও দর্শকদের মাঝে যথেষ্ট জনপ্রিয় তিনি। বলাই বাহুল্য, কয়েকদিন আগেই দূর্গা সাজে এক ভিডিয়ো প্রকাশ্যে এনেছিলেন দেবপর্ণা। সেই ভিডিয়ো দেখে তাঁর ভুয়সী প্রশংসাও করেন তাঁর অনুগামীরা। এছাড়াও নিজের সোশ্যাল মিডিয়াতে কয়েকদিন আগেই নতুন ছবি অন্দর মহলের কথা জানিয়েছিলেন অভিনেত্রী। যা সম্প্রচারিত হয়েছিল জি বাংলা সিনেমাতে। এই ছবিতে তাঁকে নন্দিনীর চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এক লাইভের মাধ্যমে নিজের ছবি এবং ভালো লাগার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। দীর্ঘ কয়েক বছর পর আবার পর্দায় আসতে পারে তিনি খুবই উচ্ছসিত বলে জানান অভিনেত্রী।

এই বছরের মার্চেই ছবির শ্যুটিং চলাকালীন নন্দিনী চরিত্রের প্রেমে পরে যান দেবপর্ণা। নিজের ইনস্টাগ্রামে নন্দিনী রূপে একাধিক ছবি শেয়ার করে তিনি লেখেন, দু’বছর পর শ্যুটিং ফ্লোরে ফিরলেও মনেই হয়নি এতদিন কেটে গিয়েছে মাঝখানে। একজন অভিনেতা হিসেবে নিজের সেরাটা নন্দিনীর মধ্যে ঢেলে দেওয়ার চেষ্টা করেছেন তিনি, এমনটাই জানান অভিনেত্রী। উল্লেখ্য, একসময় একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও এখন দেবপর্ণার হাতে কাজের সংখ্যা প্রায় নেই বললেই চলে।

google-news-icon

লেটেস্ট খবর