fbpx

চোখের চাহনিতেই পড়বেন প্রেমে! বিচারক মনামীর সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে আমেজে নেটিজেনরা

মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে হাতে খড়ি হয় মনামীর। দূরদর্শনের 'সাত কাহন' ধারাবাহিকের মাধ্যমে পথ চলা শুরু করেন তিনি।

অনীশ দে, কলকাতা: প্রায় দু’দশক ধরে টলিউডে চুটিয়ে কাজ করছেন মনামী ঘোষ (Monami Ghosh)। মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে হাতে খড়ি হয় তাঁর। দূরদর্শনের ‘সাতকাহন’ ধারাবাহিকের মাধ্যমে পথ চলা শুরু করেন তিনি। পরবর্তীতে বেশ কিছু ছবিতে অভিনয় করেন তিনি (Monami Ghosh)। তারপর পেরিয়ে গিয়েছে বেশ কিছু সময়। ছোট্ট সেই মনামী এখন সব দিক থেকে পরিপূর্ন। টেলিভিশন এবং ছোট পর্দায় সমান তালে কাজ করে যাচ্ছেন তিনি। স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রের (Dance Dance Junior) নতুন সিজনের বিচারকের আসন আলো করেছেন মনামী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেন মনামী। আর সেই দেখেই রীতিমত স্তম্ভিত সবাই।

monami 1

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি শাড়ি পরে নিজের রূপের ঝলকানি দেখাচ্ছেন তিনি। বলাই বাহুল্য, অফ হোয়াইট শাড়িতে তাঁর সৌন্দর্য বেড়ে গিয়েছে বেশ কিছু গুণ। নিজের উষ্ণতায় তিনি সবাইকে মাত করেছেন। এই ভিডিওতে তাঁর একাধিক অনুগামী, ভক্তরা কমেন্ট করে এবং ভালোবাসায় বন্যা বইয়ে দেয়। বলাই বাহুল্য, এই শাড়ি পরেই তাঁকে দেখা যাবে ডান্স ডান্স জুনিয়রের বিশেষ পর্বে। এই শাড়ি পরেই মঞ্চ মাতাতে চলেছেন মনামী। তাঁর শেষ ছবি বেলাশুরুর গান টাপা টিনি গানটিতে নাচতে চলেছেন তিনি। উল্লেখ্য, এই সিজনে মনামীর পাশাপাশি বিচারকের আসনে থাকতে চলেছেন বাংলার সুপারস্টার দেব এবং অভিনেত্রী রুক্মিণী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

এছাড়াও মেন্টর হিসেবে থাকতে চলেছেন গুনগুন ওরফে তৃণা সাহা, খুকুমণি ওরফে দীপান্বিতা রক্ষিত এবং গঙ্গারাম ওরফে অভিষেক বসু। তবে আগের মতো মহাগুরুর গদিতে বসছেন না মিঠুন চক্রবর্তী। সারা দেশ থেকে বাছাই করা প্রতিভাবান প্রতিযোগীরা যে এই রিয়ালিটি শো- এর মান আরও বেশ কিছু গুণ বাড়িয়ে তুলবে, তা বলাই বাহুল্য। এই বিশেষ পর্বের আগে মনামী বেড়াতে গিয়েছিলেন তাঁর পছন্দের স্থান থাইল্যান্ডে। সেখানে গিয়ে একের পর উষ্ণ ছবি অনুগামীদের উপহার দিয়েছিলেন অভিনেত্রী।

monami ghosh

বাংলা ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পার হয়ে গেলেও এখনও কোনও ছবির লিড চরিত্রে দেখা যায়নি তাঁকে। মূলত, ধারাবাহিকের মুখ্য চরিত্রেই দেখা যায় তাঁকে। এই নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি সাফ জানিয়ে দেন, তাঁকে কেন ডাকা হয় না সেটা তো পরিচালকরাই বলতে পারবেন। তবে সম্প্রতি এক নতুন অবতারে দেখা গিয়েছে তাঁকে। ভিটামিন এম নামের এক মিউজিক ভিডিয়ো গান গেয়েছেন তিনি। এই প্রথমবার গায়িকার ভূমিকায় তিনি। প্রথম গান হলেও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন দর্শকদের কাছ থেকে। সম্প্রতি বেলাশুরুর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি।

google-news-icon

লেটেস্ট খবর