fbpx

Riya Ganguly: কমতি নেই রূপে-গুণে! সুন্দরী হয়েও কাজের অভাবে ভুগছেন ‘সিঁদুর খেলা’ অভিনেত্রী রিয়া গাঙ্গুলী

প্রত্যুষা সরকার, কলকাতা: বাংলা টেলিভিশনের জনপ্রিয় এক মুখ। সিঁদুর খেলা থেকে শুরু করে মীরা, কিরণমালা, ক্ষীরের পুতুল, ভুতু, বরণ এমন অনেক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বেশ কিছু ধারাবাহিকে তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে দর্শকের কাছে। কিন্তু কিছু বেশ কিছু দিন হল পর্দায় দেখা যাচ্ছিল না তাঁকে। বুঝতে পেরেছেন কার কথা বলছি? অভিনেত্রী রিয়া গাঙ্গুলী চক্রবর্তী। কী করছেন তিনি এখন।

কিছু দিন আগে এক সাক্ষাৎকারে তিনি অভিযোগ করেছছিলেন, এই মুহূর্তে হাতে কাজ নেই তাঁর। পাশাপাশি মন ভালো নেই অভিনেত্রীর। অভিনেত্রীর ফেসবুক প্রোফাইল ঘাটলে দেখা যায় বেসব কিছু জায়গায় তিনি উল্লেখ করেছেন তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন। একইসঙ্গে ইন্ডাস্ট্রির বিরুদ্ধে নানা রকম বিস্ফোরক মন্তব্য করেছিলেন রিয়া ( Riya Ganguly )।

img 20220824 113351

বারোটা বছর টলিউড ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিয়েছেন তিনি। তিনি বলেন, এত বছরে ইন্ডাস্ট্রি থেকে অনেক কিছু শিখেছেন তিনি এবং ইন্ডাস্ট্রিও নাকি অনেক কিছু দিয়েছে তাঁকে ( Riya Ganguly )। অনেক খারাপ জিনিসও দেখেছেন এবং তা থেকে নিয়েছে অনেক শিক্ষা। কাজ থাকা বা না থাকা এটা ইন্ডাস্ট্রিরই উপর। তবে অন্যায় ভাবে কাজ না থাকাই এটার বিরোধিতাও করেছেন তিনি।

img 20220824 113219

তিনি বলেন দুরাচারের শিকার হয়েছেন তিনি। তিনি এও বনেন বলেছেন যে, কিছু কিছু সত্যি মুখ ফুটে বলতে গেলে অনেকগুলো মানুষকে টেনে আনতে হয়। যারা খুব খারাপ সময়েও তাঁর পাশে ছিল। যদিও রিয়া ( Riya Ganguly ) এটাও পরিষ্কার করে বলে দিয়েছেন যে কোন কিছু পাওয়ার লোভে বা হারানোর ভয়ে এমনটা মোটেই করছেন না তিনি।

img 20220824 145303

নায়িকা এটাও অভিযোগ করেন যে একটি কাজের প্রস্তাব পাওয়ার পরেও সেই কাজ থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল নায়িকাকে ( Riya Ganguly )। তবে সব কিছু পেরিয়ে আবার নতুন করে ধারাবাহিকের জন্য শুটিং শুরু করলেন অভিনেত্রী। দাসানি স্টুডিও থেকে নিজেই পোস্ট করলেন তাঁর শুটিং এর একটি ছবি। তাঁকে দেখে বেজায় খুশি তাঁর ভক্তরা। যদিও কোন ধারাবাহিকে সেটা এখনও বোঝা যাচ্ছে না।

google-news-icon

লেটেস্ট খবর