fbpx

Khorkuto: হাতে গোনা ক’দিন! শেষ হচ্ছে আরও বাংলা সিরিয়াল, কাজের চিন্তায় ঘুম উড়েছে অভিনেত্রীর

অনীশ দে, কলকাতা: একদা বাংলার সেরা ধারাবাহিকের তকমা পেয়েছিল খড়কুটো (Khorkuto)। টিআরপির নিরিখে সবসময় এগিয়ে থাকা এই ধারাবাহিক আর কতদিন চলবে, তা নিয়েই প্রশ্ন তুলতে শুরু করেছেন দর্শকরা। সৌগুনের গল্প তেমন মনে ধরছে না আর তাদের। অবশ্য স্টার জলসা এই সমস্যা সমাধানের জন্যে একের পর এক নতুন ধারাবাহিকের ঘোষনা করে চলেছে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সেই সমস্ত নতুন গল্পের প্রমোও। এই নতুনদের গল্পদের মাঝে খড়কুটোর স্বাদ উপভোগ করতে পারবেন তো সবাই? প্রশ্ন অনুরাগীদের।

khorkuto 4

এমনকি ধারাবাহিকে ইতি ঘটতে চলেছে তেমনটাই ধরে নেয় অনুরাগীরা। অবশ্য সমস্ত ধারনায় জল ঢেলে দিয়ে পর্দার গুনগুন জানায়, সব ধারাবাহিকই একদিন নয় একদিন শেষ হয়। তৃণা সাহা (Trina Saha) এও জানান, খড়কুটোর ক্ষেত্রে এখনও সেই অন্তিম সময় আসেনি। একে একে নতুন ধারাবাহিকের প্রোমো নিয়ে হাজির হয়েছে স্টার জলসা (Star Jalsha)। মাধবীলতা, এক্কা দোক্কা, নবাব নন্দিনীর প্রোমো ইতিমধ্যেই ইনস্টাগ্রামে শেয়ার করেছে চ্যানেল। তিনটি ধারাবাহিকই পরিবার কেন্দ্রিক হলেও তার সাথে রয়েছে অনেক চমক।

khorkuto 1

তবে এত নতুন ধারাবাহিক আসলে খড়কুটো (Khorkuto) বানানোয় চ্যানেল কতৃপক্ষের মন থাকবে কিনা, সেই নিয়ে নেটিজেনদের মনে নানা প্রশ্ন উদয় হয়েছে। এমনকি তৃণা পরবর্তীতে অন ধারাবাহিক বা ছবিতে কাজ করতে চলেছে সেই নিয়েও কিছু জানা যায়নি। এখন এই ধারাবাহিক বন্ধ হওয়ায় তার তারকা ইমেজের পক্ষে কতটা ভালো? সেই নিয়ে রয়েছে প্রশ্ন। অবশ্য লাইমলাইটে টিকে থাকতে কোনরকম প্রতিযোগিতায় যেতে নারাজ তৃণা। তিনি বলেন, “আমি ইঁদুর-দৌড়ে বিশ্বাসী নই। আমাদের ইউনিটের কেউই প্রতিযোগীতার কথা মাথায় রেখে কাজ করে না। দুপুরে সম্প্রচারিত ধারাবাহিকগুলোর মধ্যে ‘খড়কুটো’ বেশ এগিয়ে। মানুষ এখনও আমাদের ভালোবাসছেন। পছন্দ করছেন। আমরা এতেই খুশি।”

khorkuto 3

বলা বাহুল্য, আগে খড়কুটো (Khorkuto) স্টার জলসার সন্ধ্যাবেলা সম্প্রচারিত হত। তবে এখন এই ধারাবাহিক সম্প্রচার করা হয় দুপুরে। প্রায় দুবছর ধরে মুখোপাধ্যায় পরিবার দর্শককে কাঁদিয়েছে, হাসিয়েছে, মজা দিয়েছে। কিন্তু পরিবার কেন্দ্রিক এই ধারাবাহিকের ভবিষ্যত নিয়ে অনেকের প্রশ্ন রয়েছে। তা ছাড়াও এই ধারাবাহিকের অন্যতম অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee) মারা যাওয়ায় এই ধারাবাহিকের গল্পে বড় বাঁধার সৃষ্টি হয়। তার মৃত্যুর পর একাধিকবার তৃণা জানিয়েছেন অভিষেক তার অভিভাবকের মত ছিলেন।

google-news-icon

লেটেস্ট খবর