fbpx
Thursday, October 6, 2022

Aay Tobe Sohochori: বিদায়বেলায় ‛আয় তবে সহচরী’, কনীনিকা অসুস্থ হতেই কি শেষবেলায় প্রবেশ করল ধারাবাহিক?

শেষের পথে আয় তবে সহচরী। ইতিমধ্যেই শেষ হল শ্যুটিং।

এ বছর টেলিভিশনের পর্দায় বহু নতুন নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছে। আর এসব নতুন ধারাবাহিকগুলিকে টাইম স্লটে জায়গা দিতে গিয়ে বন্ধ হয়ে গিয়েছে পুরোনো বহু জনপ্রিয় ধারাবাহিক। নিজেদের প্রিয় ধারাবাহিকগুলি এভাবে শেষ হয়ে যাওয়ায় দর্শকরাও ক্ষুব্ধ হয়ে রয়েছে চ্যানেল কতৃপক্ষের ওপর। আবার অনেক দর্শকদের মনে একটা ভয়ও কাজ করছে, কেননা তাদের প্রিয় ধারাবাহিক কখন সমাপ্ত হবে তা কেউ জানে না। ইতিমধ্যেই বহু জনপ্রিয় সব ধারাবাহিক যেমন ‘উমা’, ‘মন ফাগুন’, ‘খড়কুটো’র ইতি টেনেছেন চ্যানেল কর্তৃপক্ষ। আর সম্প্রতি আরও এক জনপ্রিয় ধারাবাহিক সমাপ্তির পালা চলে এল। ঠিকই শুনেছেন, শেষের পথে ‘আয় তবে সহচরী’ ( Aay Tobe Sohochori ) ।

টেলিভিশন জুড়ে চলছে জনপ্রিয় ধারাবাহিক শেষের খেলা। সম্প্রতি এই তালিকায় যুক্ত হয়েছে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিক। ইতিমধ্যেই শেষ দিনের শ্যুটিং সেরে ফেলেছে ধারাবাহিকের টিম। নিজেদের জনপ্রিয় ধারাবাহিকগুলি এইভাবে শেষ হয়ে যাবে জেনে দুঃখিত দর্শকরা। হঠাৎ কেন এই ধারাবাহিক শেষ হচ্ছে তা নিয়ে কেউই নিশ্চিত নয়। অনেকের ধারণা ধারাবাহিকের মুখ্য চরিত্র সহচরীর শারীরিক স্থিতি ঠিক না থাকার দরুনই শেষ হতে চলেছে ‘আয় তবে সহচরী’।

img 20220829 145031

মাঝে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মুখ্য চরিত্র সহচরী অর্থাৎ কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের গুরুতর অসুস্থতার খবর পাওয়া গিয়েছিল। বেশ কিছুদিন পূর্বে এই কারণে তিনি চেন্নাই গিয়েছিলেন। তবে সেখান থেকে ফিরে আর শ্যুটিংয়ে যান নি কনীনিকা। আমরা সকলেই দেখেছি যে ধারাবাহিকের নায়িকাকে ছাড়াই ধারাবাহিক এগিয়েছে। আর হয়তো শেষের দিকে সহচরীকে ছাড়াই শেষ হবে স্টার জলসার এই বিখ্যাত ধারাবাহিক।

ইতিমধ্যেই শেষ দিনের শ্যুটিংয়ের পরে খাওয়া দাওয়া সেরে ফেলেছে ‘আয় তবে সহচরী’র টিম। সেখানেও উপস্থিত ছিলেন না কনীনিকা। ধারাবাহিকের ওপর এক অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় পাওয়া গিয়েছিল শেষ দিনের শ্যুটের বিশেষ মুহূর্তগুলি। শুরু হওয়ার পর একদিন না একদিন ধারাবাহিক শেষ হতেই হবে, কিন্তু তা বলে এত তাড়াতাড়ি নিজের পছন্দের ধারাবাহিক শেষ হয়ে যাবে, তা হয়তো আশা করেন নি অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর