fbpx

পর্দা এবং বাস্তবে দুর্দান্ত রোমান্সের মাধ্যমে জিতেছেন দর্শকদের মন, রইল এমন ৬ ধারাবাহিক জুটির পরিচয়

অনীশ দে, কলকাতা: বাংলা ধারাবাহিকের গল্প যেমনই হোক না কেন দর্শকদের মন জয় করতে পারেনি এমন ধারাবাহিক খুবই কম। বাংলার মানুষ তাদের প্রিয় ধারাবাহিক অভিনেতা ও অভিনেত্রীদের এতটাই ভালোবাসেন যে এক সময়ের পর তারা তাদের ঘরের লোক হয়ে ওঠেন (Bengali serial actor and their spouse)। এমনকি তাদের ব্যক্তিগত জীবনের প্রতি সাধারণ মানুষের এক অমোঘ আকর্ষণ তৈরি হয়। নায়কদের সাথে পর্দায় আমরা নায়িকাকে সবসময়ই দেখতে পাই (Bengali serial actor and their spouse)। কিন্তু এই সমস্ত নায়কদের জীবনের আসল নায়িকা কে, আসুন জেনে নিই-

১) গৌরব চ্যাটার্জি-দেবলীনা কুমার: দীর্ঘদিন বাংলা ধারাবাহিকের সাথে যুক্ত রয়েছেন গৌরব (Gourab Chatterjee) এবং দেবলীনা (Devlina Kumar)। এই জুটিকে একসাথে দেখতে পেলে দর্শক তাদের থেকে চোখ ঘোরাতে পারেন না। এই মুহূর্তে গৌরবকে গাঁটছড়া ধারাবাহিকে সমহিমায় দেখা যাচ্ছে। অন্যদিকে দেবলীনা কালার্স বাংলার জয় জগন্নাথ ধারাবাহিকে পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন।

gourab 2

২) নীল ভট্টাচার্য-তৃণা সাহা: বাংলা ধারাবাহিক জগতের সর্বোচ্চ চর্চিত জুটি হচ্ছে নীল ও তৃণা। কারণ এই জুটির বিয়ের সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নীল এই মুহূর্তে জি বাংলার উমা ধারাবাহিকে অভিনয় করছেন এবং অন্যদিকে তৃণা কাজ করছেন স্টার জলসার খড়কুটো ধারাবাহিকে।

trina saha

৩) গৌরব রায়চৌধুরী-শ্রীমা ভট্টাচার্য: দীর্ঘদিন একে অপরকে ডেট করলেও সেই খবর কখনোই প্রকাশ্যে আনেনি এই জুটি। পরবর্তীকালে সবাই এই লুক্কায়িত প্রেম কাহিনী সম্পর্কে জানতে পেরে অবাক হয়ে যান। অবশ্য দুজনকে একে ওপরের সাথে বেশ মানিয়েছে বলেই মনে করে এই জুটির ভক্তরা।

gourab rc

৪) অভিষেক বোস-দিয়া মুখার্জী: রিল কাপল হিসেবে এই দুজন প্রথমবার আত্মপ্রকাশ করেন সীমারেখা ধারাবাহিকের মাধ্যমে। পরবর্তীকালে পর্দার প্রেম গড়ায় বাস্তবে। আর সেই থেকেই একে অপরকে চোখে হারান অভিষেক ও দিয়া।

abhishek bose

৫) সোমরাজ মাইতি-আয়ুশি তালুকদার: নিজেদের প্রেম সম্পর্কে এই জুটি কিছু প্রকাশ্যে না আনলেও জনগণের বুঝতে এর বাকি নেই। দুজনের একসাথে ঘুরতে যাওয়া, সময় কাটানো এবং ডিনার ডেট যে শুধুই বন্ধুত্ব নয় তা আর কারোর অজানা নয়। এই মুহূর্তে সোমরাজ জিয়ন কাঠি ধারাবাহিকে অভিনয় করছেন।somrajআরও পড়ুন:মদে নেই নেশা! মদ খেয়ে নেশা না হওয়ায় সোজা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নালিশ ঠুকল মাতাল
৬) মিমি দত্ত-ওম সাহানি: টলিউডে অন্যতম বিখ্যাত জুটি মিমি ও ওমের জুটি। একদিকে ওম এই মুহূর্তে কিছু ছবিতে অভিনয় করছেন এবং মিমিকে দেখা যাবে একাধিক নামকরা বাংলা ধারাবাহিকে।

om

google-news-icon

লেটেস্ট খবর