fbpx

Bengali Serial: শ্যামা, রাধিকা থেকে জয়ী! বছর শেষে জমজমাট হবে সন্ধ্যা, যখন পর্দায় ফিরবে আপনার প্রিয় নায়িকা

পছন্দের ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় প্রিয় তারকাকে দেখতে না পেয়ে কষ্ট পাচ্ছেন? চিন্তা নেই, বছর শেষে আবারও ফিরবে আপনার প্রিয় নায়িকারা।

আমাদের দৈনন্দিন জীবনের একটি অঙ্গ হয়ে উঠেছে বাংলা ধারাবাহিকগুলি ( Bengali Serial ) । ধারাবাহিকের মতোই ধারাবাহিকের চরিত্রগুলিও আমাদের কাছে প্রিয় হয়ে ওঠে। তবে একটি ধারাবাহিক একবার শুরু হলে তা কোনও না কোনও সময়ে শেষ হতেই হবে, এটাই নিয়ম। আর এ কারণেই আমাদের পছন্দের ধারাবাহিকের সঙ্গে পছন্দের চরিত্রগুলিও আর দেখা যায় না টেলিভিশনের পর্দায়। পছন্দের পুরনো ধারাবাহিকগুলির স্থান দখল করে নতুন নতুন ধারাবাহিক। তবে সম্প্রতি শোনা গিয়েছে, সকলের পছন্দের সেই চরিত্রগুলি নাকি বছর শেষে আবারও ফিরে আসতে চলেছে টেলিভিশনের পর্দায়। যা শুনে আশায় বুক বেঁধেছে অনুরাগীরা।

তিয়াসা রায়

img 20220902 194145

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে শ্যামা রূপে অভিনেত্রী তিয়াসা রায়কে আপনারা সকলেই দেখেছেন। শ্যামা চরিত্রে দুর্দান্ত অভিনয় করে অনেক জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিয়াসা। ধারাবাহিকে শ্যামা এবং নিখিলের কেমিস্ট্রিও ছিল ব্যাপক। জানা গিয়েছে টিভির পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন শ্যামা ওরফে তিয়াসা। তাঁর বিপরীতে যদিও আবার অভিনয় করতে দেখা যাবে নীল ভট্টাচার্যকে।

স্বস্তিকা দত্ত

img 20220902 194022

‘ভজ গোবিন্দ’ থেকে শুরু করে ‘কি করে বলবো তোমায়’, দুই ধারাবাহিকেই স্বস্তিকা দত্তের অসাধারণ অভিনয়ের সাক্ষী থেকেছেন দর্শকরা। বিশেষ করে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে রাধিকার চরিত্র খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন এই অভিনেত্রী। জানা গিয়েছে, পুজোর পরেই টিভির পর্দায় ফিরতে চলেছেন স্বস্তিকা।

দেবাদৃতা বসু

img 20220902 194059

জি বাংলার বিখ্যাত ধারাবাহিক ‘জয়ী’তে গ্রামের এক ফুটবলার মেয়ের ভূমিকায় দেবাদৃতাকে আপনারা সকলেই দেখেছেন। এরপর ‘আলো ছায়া’ এবং ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। জানা গিয়েছে বছরের শেষের দিকে সান বাংলার নতুন ধারাবাহিক ‘আলোর ঠিকানায়’ কামব্যাক করবেন দেবাদৃতা।

রোশনি তন্বী ভট্টাচার্য

img 20220902 193948

জনপ্রিয় ধারাবাহিক ‘হৃদয়হরণ বিএ পাস’এর রোশনিকে নিশ্চয়ই আপনাদের সকলেরই মনে আছে! শেষবার ‘মন ফাগুন’ ধারাবাহিকে নেত্রার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি জানা গিয়েছে বছর শেষে টিভির পর্দায় আবার ফিরতে চলেছেন তিনি।

google-news-icon

লেটেস্ট খবর