fbpx

Dipanwita rakshit: পারফেক্ট স্টেপ, নিখুঁত এক্সপ্রেশন! খুকুমণির শরীরী আবেদনে কাবু নেটপাড়া, ভিডিও রইল

ছোট পর্দার জনপ্রিয় একটি ধারাবাহিক ( tv serial ) ছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’। ধারাবাহিকটি শুরু থেকেই অনেক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। ধারাবাহিকের প্রধান চরিত্র খুকুমণি তথা দীপান্বিতা রক্ষিতও ( dipanwita rakshit ) অনেক ভালোবাসা পেয়েছিল দর্শকদের থেকে। মূলত নিজের অসাধারণ অভিনয় এবং ডায়ালগের জন্যই দর্শকদের চর্চার শীর্ষে ছিল এই অভিনেত্রী। তবে সম্প্রতি আবারও চর্চার বিষয় হয়ে উঠেছে খুকু। সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করার পর থেকেই তাকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে নেটপাড়ায়।

মূলত ধারাবাহিকে আমরা খুকুমণিকে খুবই সরল, সৎ একটি মেয়ের ভূমিকায় দেখেছিলাম, যে বাড়িতে সুস্বাদু সব রান্না করে সেগুলি হোম ডেলিভারি দেওয়ার কাজ করত। আর সেই সূত্রেই ধারাবাহিকের নায়ক তথা বিহানের সঙ্গে তার দেখা হয়, যে মানসিক ভাবে অসুস্থ ছিল। আর এরপরই খুকুর সাথে বিহানের বিয়ে হয়। কিন্তু সেই সহজ সরল খুকুকে সম্প্রতি নেটিজেনরা দেখল একেবারে অন্য রূপে। আর খুকুর এই নতুন রূপ দেখে মুগ্ধ নেটিজেনরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

এদিন খুকু তথা দীপান্বিতা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও শেয়ার করে। ভিডিওটিতে দেখা যায় গানের ছন্দে জিমের ভিতরে নাচ করছেন দীপান্বিতা। নাচের স্টেপগুলো ছিল একেবারে নিখুঁত। মুখের অভিব্যক্তিও তাক লাগানোর মত। আর টেলিভিশনের খুকুকে বাস্তবে এত ফিট দেখে প্রসংশা করছে তার অনুরাগীরা।

প্রসঙ্গত ২০২১ সালের ১লা নভেম্বর ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকটি টেলিভিশনে সম্প্রচার শুরু হয়েছিল। তবে এই বছর মে মাসেই ধারাবাহিকের সম্প্রচার বন্ধ হয়ে যায়। এরপর অন্য ধারাবাহিকে কাজ করার সুযোগ পেলেও দীপান্বিতা তা করে নি, বরং নিজেই খুলেছিল একটি ফিটনেস সেন্টার। আর সেখানেই ওয়ার্কআউট করার মাঝে রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে অভিনেত্রী, যা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

google-news-icon

লেটেস্ট খবর