fbpx

Godhuli Alap: বিয়ে করতে গিয়ে হাজতবাসে অরিন্দম! হবু স্বামীর দশা দেখে কান্নায় ফেটে পড়ল নোলক

রাখী পোদ্দার, কলকাতা : তবে কি আবারও আলাদা হতে চলেছে নোলক আর অরিন্দমের অসমবয়সী ভালোবাসা? নিজেদের মনের কথা একে অপরকে বলে ওঠার আগেই কি ফের একবার রোহিনীর দুষ্ট চালে ভেঙে যাবে তাঁদের মিষ্টি সংসার? ‘গোধূলি আলাপ’ ( Godhuli Alap) ধারাবাহিকের সম্প্রতি আসা প্রোমোতে দেখা যাচ্ছে, ফের একবার সেজে উঠেছে নোলক অরিন্দমের ( Nolok Arindam) বিয়ের মন্ডপ। তা দেখে দর্শকদের মনে আসা জেগেছে হয়তো এবার সত্যিকারের সংসার এরা। নিজেদের মনের কথা খুলে বলবেন একে অপরকে। কিন্তু কোথায় কি? সব যেন ওলটপালট হয়ে গেল এক নিমেষেই। রোহিনীর দুষ্ট বুদ্ধিতে ফের বাঁধা পড়ল নোলক অরিন্দমের ভালোবাসায়। বিয়ের সাজে রোহিনীও হাজির হয় সেই একই মন্ডপে। না না অরিন্দমের সঙ্গে নয় রোহিনী বিয়ে করতে চলেছে আদির সঙ্গে।

শুভ দৃষ্টি শেষে মালা বদলের সময় হঠাৎই মাঝখানে চলে আসে খলনায়িকা রোহিনী। অ্যাডভোকেট অরিন্দম রায় এক জন নাবালিকাকে বিয়ে করছে, এমনটাই অভিযোগ তোলে রোহিনী। এই কথা শোনা মাত্রই মন্ডপে উপস্থিত সকলে ওঠেন চমকে। চমকে ওঠে নোলক আর অরিন্দমও। রোহিনী এরপর একটি কাগজ এগিয়ে বলে, এই বার্থ সার্টিফিকেট তার প্রমাণ। কিন্তু নোলক সেই মূহুর্তে চিৎকার করে বলে ওঠে, ‘যে তাঁর বিয়ের বয়স হয়ে গেছে।

ইতিমধ্যে রায়বাড়িতে প্রবেশ ঘটেছে পুলিশের। আইনজীবী অরিন্দম রায়কে গ্রেফতার করার জন্য প্রস্তুত তাঁরা। এমতাবস্থায় নিজের স্বামীকে আটকে দিয়ে নোলক বলে, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে উকিলবাবু। তখন অরিন্দম রায় বলেন, নোলকের কথা যদি সত্যি হয়, তাহলে আদালতে তিনি সেটা প্রমাণ করবেন। এ দিকে তাঁদের বিয়ে ভেঙে দিতে পেরে বধূবেশে রোহিনী ফেলল স্বস্তির নিশ্বাস। এবার দেখার পালা কোন নতুন মোড় নিতে চলেছে এই ধারাবাহিক। টিআরপি তালিকায় তেমন ছাপ ফেলতে না পারলেও নোলক-অরিন্দম জুটির ভক্তের সংখ্যা কিন্তু নেহাত কম নয়। এবার শুধু সময়ের অপেক্ষা ফের কি রোহিনীর দুষ্ট বুদ্ধিতে বিচ্ছেদের স্বাদ নিতে হবে নোলক অরিন্দমকে? নাকি সব বাঁধাকে পিছনে ফেলে ফের একবার জয় হবে ভালোবাসার?

Godhuli Alap
Godhuli Alap

প্রসঙ্গত, এবার হিন্দি ভাষায় সম্প্রচারিত হতে চলেছে নোলক অরিন্দমের এই অসমবয়সী ভালোবাসার গল্প। এর আগেও বহু জনপ্রিয় বাংলা ধারাবাহিককেও রূপান্তরিত করা হয়েছে হিন্দি ভাষায়। এবার সেই তালিকায় নাম লেখালো ‘গোধূলি আলাপ’ ( Godhuli Alap)ও। স্টার জলসা ( Star Jalsha)র এই সিরিয়াল হিন্দিতে রূপান্তর হয়ে আসছে স্টার ভারত চ‍্যানেলে। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, হিন্দি সিরিয়ালটির নাম ‘উমর কি সীমা’। আইনজীবী অরিন্দম হিন্দি সিরিয়ালে একজন ব‍্যবসায়ী। তাঁর আরাধ‍্য মা লক্ষ্মী। বা‌ংলা সিরিয়ালের মতো তাঁরও অবশ‍্য সঠিক সময়ে বিয়ে হয়নি। তাই বেশি বয়সে নোলকের মতো কম বয়সী এক মেয়ের সঙ্গে বিয়ে হবে নায়কের। যদিও এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত কোনো খবর পাননি বলেই জানান বাংলা ধারাবাহিকের পরিচালক। তবে খবরটা যদি সত‍্যি হয় তাহলে বেশ খুশিই হবেন তাঁরা। খুব বেশিদিন হয়নি টিভিতে সম্প্রচারিত শুরু হয়েছে ‘গোধূলি আলাপ’ ( Godhuli Alap)। এর মধ‍্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে অরিন্দম নোলক জুটি।

google-news-icon

লেটেস্ট খবর