fbpx

Dhulokona: ফুলঝুড়ির জীবনে এবার শান্তির ছোঁয়া! লালন নয় অন্য পুরুষে মন মজেছে চড়ুইয়ের

টলিপাড়ার নাম করা কয়েকটি ধারাবাহিকের মধ্যে উল্লেখযোগ্য একটি নাম ধুলোকণা। ইতিমধ্যে মিঠাইয়ের দর্শকদেরও মন কেড়েছে স্টার জলসার এই সিরিয়াল। কাহিনীর মধ্যে দিয়েই নিজেকে তুলে ধরেছে TRP তালিকার একদম শীর্ষে। দর্শক টানার দিক থেকে ধুলোকণার একেবারে সমতূল্য জি-এর মিঠাই। তবে ইদানিং সময় ধুলোকণার টিআরপির ঝড়ে রীতিমতো চাপে মোদক পরিবার। তালিকা থেকে একেবারেই ছিটকে পড়েছে মিঠাই। 

উল্লেখ্য, এই ধুলোকণা সিরিয়ালের অন্যতম একটি চরিত্র চড়ুই। সাধারণভাবেই ধারাবাহিকে খলচরিত্র হিসাবে দর্শকদের কাছে পরিচিত সে। কিন্তু খলচরিত্রে অভিনয় করলেও দর্শক মনে তাঁর প্রভাব বেশ চড়া। হামেশাই লালন ও ফুলঝুড়িরকে আলাদা করার জন্য একেবারে উঠে পড়ে লেগে থাকে চড়ুই। এমনকী ঠকিয়ে লালনকে বিয়ে করতেও একবারের জন্য পিছপা হয়নি সে।  কিন্তু কথায় আছে না ‘মিয়া বিবি রাজি তো ক্যায়া কারেগা কাজি’ এত কিছু করার পরেও শেষ পর্যন্ত শেষ রক্ষা হল না চড়ুইয়ের। পুলিশ ইন্সপেক্টর অঙ্কুর চড়ুইয়ের হাত দিয়েই মিল করালো লাল ফুলের। 

dhulokona

মাত্র চার বছরের অভিনয় জীবন। আর সেখানেই যেন একেবারে দ্বিগুণ নাম কামিয়ে নিয়েছেন তিনি। কালার্স বাংলায় জাহানারা ধারাবাহিকের হাত ধরে অভিনয়ের জগতে পদার্পণ তাঁর। দর্শকদের কাছে চড়ুই নামে খ্যাত হলেও গ্ল্যামার ওয়ার্ল্ড তাঁকে চেনে শ্বেতা মিশ্র নামে। আর শুধুই সিরিয়াল নয়! কিছু মাস আগে প্রকাশিত ‘প্রেমটেম’ সিনেমাতেও চুটিয়ে অভিনয় করে সে। 

dhulokona (1)

তবে জানা গিয়েছে, পর্দায় লালনের পিছনে পড়ে থাকলেও চড়ুইয়ের মন এখন অন্যের বাসায়। টেলিভিশন জগৎ নয়! এই কলাকুশলী মহলের বাইরে বেরিয়ে প্রেম করেছেন শ্বেতা। সাধারণ ভাবেই তারকা জুটির সংখ্যাই বেশি টলিপাড়ায়। কিন্ত শ্বেতা যেন অন্য ধারার তারকা নয় একজন সাধারণ ছাপোষা বাঙালিতেই মন গিয়েছে তাঁর। চড়ুইয়ের প্রেমিকের নাম রিত সেনগুপ্ত। অনেক দিনের প্রেম তাঁদের। হাজারও ব্যস্ততার মাঝেও আজও তাঁরা খুঁজে নিতে জানে নিজেদের জন্য সময়। এছাড়াও সোশ্যাল মিডিয়া ও নানা অনুষ্ঠানেই এক সঙ্গে দেখা যায় তাঁদের। 

google-news-icon

লেটেস্ট খবর