fbpx

জিন্স-শার্ট ছেড়ে বিকিনিতে বনি! অভিনেত্রীর রূপ দেখে প্রেমে হাবুডুবু খাচ্ছেন নেটিজেনরা

সাদামাটা শার্ট, নীল জিন্সের প্যান্টই তাঁর পরিচয়। অনুষ্কা গোস্বামী অভিনীত এই চরিত্রকে দর্শক একই রকম ভাবে দেখে অভ্যস্ত।

অনীশ দে, কলকাতা: এখনকার বাংলা ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম খ্যাতিসম্পন্ন ধারাবাহিক গাঁটছড়া (Gaatchora)। এই ধারাবাহিকের গল্প, কাস্টিং সবই দর্শকদের মন জয় করেছে। বিশেষ করে এই ধারাবাহিকের চরিত্ররা যেন জীবন্ত। এই গল্পের অন্যতম চরিত্র বনি। সাদামাটা শার্ট, নীল জিন্সের প্যান্টই তাঁর পরিচয়। অনুষ্কা গোস্বামী (Anushka Goswami) অভিনীত এই চরিত্রকে দর্শক একই রকম ভাবে দেখে অভ্যস্ত। কিন্তু সম্প্রতি তাঁর এমন রূপ সামনে আসল যা দেখে সবাই অবাক। সাদামাটা অবতার ছেড়ে বোল্ড পোশাকে ইন্টারনেট কাপাচ্ছেন অনুষ্কা।

gaatchora 6

কয়েকদিন আগেই জানা যায়, মধুচন্দ্রিমার এপিসোড শ্যুট করতে গাঁটছড়া’র গোটা টিম। আর সেখানেই একেবারে ভিন্ন রূপে ধরা পড়লেন পর্দার বনি (Anushka Goswami)। এক বিলাস বহুল রিসর্টের সুইমিং পুলে বিকিনি অবতারে আত্মপ্রকাশ করেন তিনি। সঙ্গে নীল জল আর অনেকটা আকাশ। আর সুইমিং পুলে নেমেই সেরে নিল ফটোশ্যুট পর্ব। সেই সমস্ত ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে আপলোড করতেই অনুগামীদের কমেন্টের বন্যা বয়ে যায়। সোজাসাপ্টা বনির এহেন রূপ দেখে মুগ্ধ তাঁরা। তাছাড়াও আগে কখনোই বোল্ড রূপে দেখা যায়নি অনুষ্কাকে (Anushka Goswami)। তাই প্রথমবার এমন ছবি দেখে একইসাথে বিস্মিত তাঁর অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Anushka Goswami (@anushkagoswami__)

অনুষ্কার এই পোস্টে একের পর এক কমেন্টের বন্যা বয়ে যায়। একজন অনুগামী কমেন্ট করেছে, ‘আপনাকে খুব সুন্দর লাগছে’ , তাঁর অন্য অনুগামী বলেন, ‘তোমাকে সবসময়ই খুব সুন্দর লাগে’। বিকিনি অবতারে নিজের ছবি আপলোড করার পাশাপাশি গাঁটছড়া পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে কাটানো মজার মুহূর্তও সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেন অনুষ্কা। অবশ্য এই প্রথম নয়, আগেও বেনারসী পরিহিত, কপালে সিঁদুর দেওয়া এক ছবি ভাইরাল হয় নেট মাধ্যমে। অনুষ্কার (Anushka Goswami) ইনস্টাগ্রাম ফলোয়ার প্রায় ৮৩ হাজার ছুঁই ছুঁই। বলাই বাহুল্য, এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের অন্যতম পরিচিত মুখ তিনি।

gaatchora 7

নিজের ইনস্টাগ্রামে গাঁটছড়া-র ক্যামেরার পিছনের নানা মজার মুহূর্ত তিনি (Anushka Goswami) ভাগ করে নেন অনুগামীদের সাথে। সম্প্রতি তাঁর অনুগামীরা তাঁকে কুছ কুছ হোতা হ্যায়- র অঞ্জলীর সাথে পর্যন্ত তুলনা করেন, যা দেখে বেজায় আনন্দ পান অভিনেত্রী। গাঁটছড়া-র আগে আকাশ আটের দীপাবলির সাতকাহন ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় তাঁকে। সেখানে অবশ্য এক ভিন্ন রূপে ধরা দিয়েছিল বনি। নিজের বর্তমান ধারাবাহিক চরিত্রের থেকে একেবারে আলাদা রূপে দেখা যায় তাঁকে। পরনে শাড়ি, চোখে চশমা এবং মুখে স্থিরতাই ছিল সেই চরিত্রের বৈশিষ্ট্য।

google-news-icon

লেটেস্ট খবর