fbpx

উচ্ছেবাবু সন্দেশের এখন অতীত, নেটমাধ্যম জুড়ে এবার ভাইরাল মিঠাইয়ের ‘মিক্সড অমলেট’

প্রত্যুষা সরকার, কলকাতা: পছন্দের তারকাদের ট্রেন্ড অনুসরণ করার যেন সাধারণ মানুষের একটা ভিন্ন স্বাদের সখ। তা তাঁদের রিল লাইফের লাইফ স্টাইল হোক বা রিয়েল লাইফের। চেষ্টা করে বাস্তবিক জীবনেও সব সময় তাঁদেরকে অনুসরণ করার। তবে শুধু বলিউড তারকাদের ক্ষেত্রে নয় টলিউড অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রেও সমানভাবে প্রযোজ্য। আর যদি সেটা হয় বাংলা সিরিয়াল ( mithai ) তাহলে তো বাঙালির কোনও কথাই নেই।

বাংলা ধারাবাহিক বলতেই দর্শকের সবার আগে যার কথা মনে পরে সেটা হল ‘মিঠাই’ ( mithai )। বাংলা বিনদন মূলক চ্যানেল জি বাংলায় সম্প্রচারিত এই ধারাবাহিকটি একেবারে আট থেকে আশি সবারই যেন ভিষণ প্রিয়। ধারাবাহিকের সাথে সাথে ধারাবাহিকের চরিত্র গুলকেও বড্ড ভালো বাসেন তাঁরা। তবে এরও পাশাপাশি তারা কিন্তু মিঠাই-এএ দৈনন্দিন জীবনে কী করে বা এই ধারাবাহিকে কী নতুন বিষয় করছে সেদিকেও বেশ নজর রাখেন।

img 20220703 131243

 

মিঠাইয়ে যে ঘটনায় ঘটে সেটাই নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়া জুড়ে রাজ করছিল উচ্ছেবাবু সন্দেশ। এর পর মিঠাইয়ের ( mithai ) নিজের হাতে বনান নবরত্ন কোরমা, সুক্ত ডিম কারি। আর এবার ভাইরাল হল মিঠাই- এর হাতের আরো একটি রান্না। ধারাবাহিকে দেখানো হয়েছে মিঠাই রাণী তাঁর উচ্ছে বাবুর জন্য বানিয়ে দিয়েছে স্পেশাল মিক্সড অমলেট।

img 20220703 131056

 

রেসিপি দেখে সত্যি জিভে জল চলে আসার মত। সব রকম সবজি কেটে পেঁয়াজ রসুন দিয়ে স্পেশাল মসলা মিশিয়ে ওই মিশ্রণটাকে ডিমের অমলেটের মধ্যে মুড়িয়ে দিয়ে বানানো হয়েছে এই অমলেট। এবার সেই অমলেট দেখাদেখি এই রেসিপি নিজের বাড়িতে ট্রাই করেছে মিঠাইয়ের ( mithai ) এক দর্শক। রান্নার ভিডিও সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন তিনি। শেয়ার করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে বাহবা পাচ্ছেন মিঠাই এবং সাথে তাঁর সেই ভক্ত।

google-news-icon

লেটেস্ট খবর