fbpx

Shaheber Chithi: গুলির বর্ষণ কিংবা পালিয়ে বিয়ে নয়! সাহেবের ভাঙা জীবন গড়বে চিঠি, সাতপাকে সাহেব-চিঠি

রাখী পোদ্দার, কলকাতা : সিরিয়াল দেখতে কে না ভালোবাসে? আট থেকে আশি সকলেই কম বেশি দেখতে পছন্দ করেন সিরিয়াল। আর সেই সিরিয়ালের গল্প যদি হয় দর্শকদের মনের মতো তাহলে তো জমে একেবারে ক্ষীর। সিরিয়াল প্রেমী দর্শকদের মন রাখতে যেমন একে একে বন্ধ করা হচ্ছে পুরানো সিরিয়াল গুলিকে তেমনই তার জায়গায় আবার নিয়ে আসা হচ্ছে একঝাঁক নতুন সিরিয়াল। তেমনই পুরানো সিরিয়ালের ইতি টেনে নতুন একঝাঁক সিরিয়াল নিয়ে উপস্থিত হয়েছে স্টার জলসা ( Star Jalsha)। এদের মধ্যে অন্যতম সাম্প্রতিক সিরিয়াল হল ‘সাহেবের চিঠি’ ( Shaheber Chithi)। সম্প্রতি টিভির পর্দায় সম্প্রচারিত শুরু হয়েছে এই ধারাবাহিকের। মাত্র কয়েক দিনের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

গরীব মহিলা পোস্টমাস্টার চিঠি আর বড়লোক শিল্পীর গল্প তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে। গায়কের ভূমিকায় অভিনয় করছেন প্রতীক সেন আর চিঠির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী দেবন্দ্রিমা সিংহ রায়কে। মাত্র কয়েকদিনের মধ্যেই মানুষের মনে ছাপ ফেলেছে এই গল্প। স্বাভাবিকভাবেই নায়ক নায়িকার এক হওয়া দেখতে বেশ উৎসাহিত দর্শক মহল। তবে তাঁদের ইচ্ছে যে খুব শীঘ্রই পূরণ হতে চলেছে সেই বিষয়ে ইঙ্গিত মিলল সিরিয়ালের ( Shaherber Chithi) নতুন প্রোমোতে। যেই প্রোমো দেখে বেশ খুশি দর্শক মহল।

Shaheber Chithi
Shaheber Chithi

প্রোমোতে দেখা যাচ্ছে, বিখ্যাত গায়ক সাহেবের মা গিয়েছেন চিঠির বাড়িতে। নিজের ছেলে সাহেবের সঙ্গে চিঠির বিয়ের প্রস্তাব নিয়ে। জন্ম থেকেই একটি পা নেই সাহেবের। আর সেটা নিয়ে সবসময়ই বিষণ্ণতায় ভোগে সাহেব। তবে সাহেবের মায়ের বিশ্বাস এই চিঠিই পারবে তাঁর ছেলেকে ভালো করে তুলতে। আর সেই আশা নিয়েই নিজের ছেলের জন্য চিঠির হাত চেয়ে বসে সাহেবের মা। আর এই প্রস্তাবে রাজি হয়ে যায় খোদ চিঠিও। যা দেখে বেশ খুশি দর্শক মহল। তবে এই খুশি সাহেব চিঠির বিয়ে উপলক্ষে নয়। দর্শক মহল খুশি এই কারণে যে তাঁদের মতে এতদিন বাদে টিভির পর্দায় একটি স্বাভাবিক বিয়ের পর্ব দেখানো বলে।

এখন আপনি নিশ্চয়ই ভাবছেন সিরিয়ালের ( Shaheber Chithi) এক বিয়ে নিয়ে দর্শক কেন এত উৎসাহী? বিয়ের আবার স্বাভাবিক অস্বাভাবিকেরই বা কী আছে? আসলে বর্তমানে বাংলা সিরিয়াল বিয়ের নামে প্রায়ই দেখানো হয় মহাসপ্তাহ। আর সেই বিয়ে ঘিরেই থাকে একাধিক চমক। কখনও দেখা যায়, মন্ডপ বদলে যাচ্ছে বর আবার কখনও দেখানো হয় হবু বউয়ের অদল বদল। কখনও দেখানো হচ্ছে উড়ন্ত সিঁদুর এসে পরছে কনের মাথায় তো আবার কখনও কনের গলায় এসে পরছে উড়ন্ত মালা। প্রত্যেকটি সিরিয়ালের এই একই বিয়ের গল্প আর মেনে নিতে পারছেন না তাঁরা। তাই এইবার তাঁদের আশা যে, হয়তো সাহেব আর চিঠির বিয়ের পর্ব দেখানো হবে স্বাভাবিকভাবেই। যদিও এই বিয়ে কতটা দর্শকদের মনের মতো হবে তা বলে দেবে একমাত্র সময়ই।

google-news-icon

লেটেস্ট খবর