fbpx

Shruti Das: কারও ভরসায় কাজ করি না, মনের মতো চরিত্র পাচ্ছি না বলে করছি না, ১০ মাস কর্মবিরতির পর অকপটে শ্রুতি

বাংলা ধারাবাহিকের সে একেবারে স্টার। জি বাংলা, স্টার জলসা-সহ একাধিক চ্যানেলের হাই রেটিং শোয়ের নায়িকা সে। কিন্তু ‘ত্রিনয়নি’ ও ‘দেশের মাটি’র পর টানা ১০ মাস ইন্ডাস্ট্রি থেকে বিরতি। তাহলে কি ভাড়ারে টান নাকি সত্যিই ডাক পাচ্ছেন না অভিনেত্রী শ্রুতি দাস। একদিকে যেমন তার জনপ্রিয়তা দৃষ্টি আকর্ষণ করছে তেমনই অভিনেত্রীর একেবারে ইন্ডাস্ট্রিতে না থাকাও নজর কাড়ছে নেটিজেনদের। আবার ওদিকে শ্রুতি নিজে মনে করেন যে তাঁর কাজের প্রতি একনিষ্ঠতা ও দক্ষতা দর্শকদের মনে একটা চিরস্থায়ী জায়গা করে নিয়েছে। তবে তা একেবারেই আত্মাহংকার বলে উড়িয়ে দিচ্ছেন নেটিজেনদের একাংশ।

“আমি স্বর্ণেন্দুর ভরসায় ইন্ডাস্ট্রিতে আসিনি।“ কর্মবিরতির কারণ জিজ্ঞেস করলে নিজের বয়ফ্রেন্ডকে নিয়ে একেবারে সোজা সাপটা উত্তর দেন শ্রুতি। তিনি একেবারে চাঁচাছোলা দিয়েছেন যে প্রায় প্রতিটা চ্যানেল থেকে একাধিক অফার আসা সত্ত্বেও, পছন্দসই চরিত্র না পাওয়ায় এতদিন তিনি কোন ধারাবাহিকে অভিনয় করেননি। তবে টেলিভিশনের পর্দায় না এলেও গত ১০ মাসে শ্রুতির জনপ্রিয়তা যে কোন অংশেই কমেনি, এবিষয়ে তিনি যথেষ্টই কনফিডেন্ট।

photo 2022 08 26 19 50 20

এদিন এক বাংলা সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে শ্রুতিকে তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। সেখানে তিনি জানান যে বর্তমানে তিনি প্রখ্যাত প্রযোজক ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের গার্লফ্রেন্ড ঠিকই তবে এক্ষেত্রে প্রেমিকের সাথে সম্পর্কের কথা সর্বসমক্ষে স্বীকার করলেও কাজের খাতিরে শ্রুতি স্বর্ণেন্দুর কাছ থেকে কোনরকম ফেভার নিতে নারাজ। এমনকি শ্রুতি এও বলেন যে স্বর্ণেন্দুর পরিচালিত কোন ধারাবাহিকে কাজ করে সমালোচকদের প্রশ্নের মুখোমুখিও হতে চাননা শ্রুতি; যদিও বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর শত্রু সংখ্যা খুবই সীমিত।

গত ৩ বছর টেলিভিশনের পর্দায় অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে শ্রুতি। আবার ওদিকে সামাজিক মাধ্যমেও বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। তাই অনুরাগীদের উদ্দেশ্য করেই তিনি জানিয়েছেন, তাঁর পরবর্তী কাজ আসছে খুব শীঘ্রই। কালার্স বাংলার পর্দায় ‘মহালয়া’ স্পেশাল অনুষ্ঠান ‘দেবী দশমহাবিদ্যা’য় শ্রুতি তাঁর পছন্দের চরিত্র মা কালির ভূমিকায় অভিনয় করবেন। সুরিন্দর ফিল্মসকে ধন্যবাদ জানিয়ে শ্রুতি বলেন, “আমার তিন বছরের কেরিয়ারে একটানা তিনবার মহালয়ার অংশ হতে পেরেছি। এর জন্য সত্যি আমি ধন্য।“ তবে তার পরবর্তী ধারাবাহিকের কাজ কালার্স বাংলাতেই আসছে কিনা প্রশ্ন করায়, একেবারেই কোন উত্তর দেননি শ্রুতি ।

google-news-icon

লেটেস্ট খবর