fbpx

Gouri Elo : হাত থেকে ফসকে গেল ‘বেঙ্গল টপার’ শিরোপা, মিঠাইকে হারিয়ে খুশির আমেজ ‘গৌরী এল’র সেটে

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : গত বৃহস্পতিবার সকাল থেকেই কাউন্ট ডাউন শুরু হয়েছিল টেলিপাড়ায়। কারণ প্রতি সপ্তাহে সিরিয়ালগুলির (Bengali Serial) সাপ্তাহিক টিআরপি (TRP) প্রকাশিত হয়। উত্তেজনা থাকে চরমে। কোন সিরিয়াল অন্য সিরিয়ালের থেকে ভাল ফল করল, কোন চ‍্যানেল অন‍্য চ্যানেলকে একদম টেক্কা দিয়ে এগিয়ে গেল এসব তো থাকেই। তার সাথে থাকে সবথেকে বড় প্রশ্ন । সেই প্রশ্নটা যে বাংলার সবথেকে ট্রেন্ডিং সিরিয়াল হল কোনটা। এইসব কিছুই জানার জন‍্য অপেক্ষায় থাকেন দর্শকরাও। তবে এ বার হল ব্যতিক্রম । সপ্তাহে এবার একদিন পিছিয়ে শুক্রবার প্রকাশ‍্যে এল সেই ফলাফল। কে পেল সেরার সেরা ধারাবাহিকের মর্যাদা!

img 20220903 164533

উল্লেখ্য এ সপ্তাহে সিরিয়াল প্রেমীদের জন‍্য একটা বিরাট চমক হয়েছে টিআরপি লিস্টে। সব মিলিয়ে এই প্রথম বার শীর্ষ স্থান দখল করেছে ‘গৌরী এলো’ ধারাবাহিক। অনেকেই ভাবছেন এও কী সম্ভব! আজ্ঞে হ্যাঁ। জি বাংলার পর্দায় এই সিরিয়াল প্রথম থেকেই ভাল ফল করে আসছে। বরাবরই এই সিরিয়াল প্রথম পাঁচের মধ‍্যেই থাকে। তবে বাংলা সেরা সিরিয়ালের তকমা এই প্রথম পেল। মিঠাইয়ের থেকে একটুর জন‍্য এগিয়ে ৮.২ নম্বর নিয়ে হল বাংলা সেরা গৌরী এলো।

এরপরই একটানা কয়েক সপ্তাহ বাংলা সেরা হতে হতে এ বার আচমকাই আসন হারিয়েছে ‘মিঠাই’ সিরিয়াল। ওমি আগরওয়াল মারা যাওয়ার পর দেখা যাচ্ছে এক সঙ্গে ডবল ভিলেনের এন্ট্রি হয়েছে গল্পে। যদিও গল্পের উত্তেজনাটা এখনও সেভাবে জমাট বাঁধেনি। সম্ভবত এই কারণেই ধরা হচ্ছে একটু পিছিয়ে গিয়েছে মিঠাই। বর্তমানে ৮.১ নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে জায়গা হয়েছে এই ধারাবাহিকের।

তিন নম্বরে রয়েছে স্টার জলসার গাঁটছড়া। ৭.৮ পয়েন্ট পেয়েছে এই সিরিয়াল। মডেল হয়ে র‍্যাম্পে উঠেছে বাড়ির বৌ খড়ি, দ‍্যুতি, বনি সিংহ রায় বাড়ির সম্মান বাঁচাতে। খড়ি ঋদ্ধির রোম‍্যান্সও বেশ পছন্দ হচ্ছে দর্শকদের। যদিও মিঠাইকে এখনও কিছুতেই টেক্কা দিতে পারছে না গাঁটছড়া। আর এবারে আরেক প্রতিযোগী গৌরী এলোও এগিয়ে গাঁটছড়ার থেকে।

চার হয়েছে আলতা ফড়িং। পেয়েছে ৭.৭ নম্বর। ও পাঁচ নম্বরে রয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ৭.৩ পয়েন্ট পেয়েছে এই ধারাবাহিক। ৬.৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে জায়গা করেছে উমা। মাধবীলতা ভালো ফল করেছ। প্রথম বারেই ৬.২ পয়েন্ট নিয়ে নবম স্থানে জায়গা করে নিয়েছে এই নতুন শুরু হওয়া ধারাবাহিক।

 

 

google-news-icon

লেটেস্ট খবর