fbpx

Uron Tubri: শতকে পা দিয়ে নাচ-গানে মেতে উঠল উড়ন তুবড়ির সেট! রোম্যান্টিক ফটোশ্যুটে ব্যস্ত অর্জুন-তুবড়ি

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বাংলা ধারাবাহিক দর্শক মহলে বিশেষ ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। যদিও এর অন্যতম কারণ গল্পের নিত্য নতুন চমক। কিন্তু এর পরেও কিছু কিছু ক্ষেত্রে এই বাংলা ধারাবাহিক বিভিন্নভাবে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে। আর এই আলোচিত ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল জি বাংলার ( Zee Bangla ) সম্প্রচারিত উড়ন তুবড়ি ( Uron Tubri )। জনপ্রিয় এই বাংলা মেগাসিরিয়ালে প্রথমবার জুটি বাঁধতে দেখা গিয়েছে অভিনেত্রী সোহিনী বন্দোপাধ্যায় ( Sohini Banerjee ) এবং স্বস্তিক ঘোষকে ( Swastik Ghosh )।

জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত এই ধারাবাহিক তাঁর পথ চলা শুরু করেছিল একেবারে ভিন্ন রকমের স্বাদ নিয়ে। গল্প অনুসারে, মুখ্য চরিত্র তুবড়ি অর্থাৎ অভিনেত্রী সোহিনী বন্দোপাধ্যায় ( Sohini Banerjee ) একজন অতি সাধারন মধ্যবিত্ত পরিবারের মেয়ে এবং অর্জুনের ভুমিকায় অভিনিত স্বস্তিক ঘোষ ( Swastik Ghosh ) একজন ধনী পরিবারের সন্তান। ঘটনা চক্রে তুবড়ি অর্জুনের প্রেমে পড়েন এবং দীর্ঘ টালবাহানার শেষে একজন বিবাহিত দম্পতি হিসেবে একসঙ্গে পথচলা শুরু হয়। যদিও এরপর একাধিক সমস্যার সম্মুখীন হতে হয় তাদের। পারিবারিক বিবাদ এবং অর্জুন-তুবড়ির একে অপরের প্রতি ভালোবাসা দিয়েই গড়ে ওঠে উড়ন তুবড়ি ( Uron Tubri )।

27c31

আর এত কিছুর মধ্যেই দেখতে দেখতে পেরিয়ে গেল ১০০ তম পর্ব অতিক্রম করল জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক। আর সেই উপলক্ষ্যে উড়ন তুবড়ির সেটে চলল দেদার সেলিব্রেশনের সঙ্গে সঙ্গে ফটো শ্যুট। এমনকী ধুমধামের সঙ্গে কাটা হল কাস্টোমাইজড কেক। সচরাচর দর্শরা অর্জুন-তুবড়ির অসাধারণ কেমিস্ট্রি দেখতে পান কেবল টেলিভিশনের পর্দায়। কিন্তু এইবার ভক্তদের খুশি করতে সোশ্যাল মিডিয়াতে একযোগে ছবি পোস্ট করলেন সোহিনী এবং স্বস্তিক। জনপ্রিয় এই টলি তারকা জুটির প্রেম মাখানো ছবি দেখার পর রীতিমতো মুগ্ধ হয়েছেন অনুরাগী মহল। এমনকী ইতিমধ্যেই বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ার এই পোস্টকে কেন্দ্র করে।

 

View this post on Instagram

 

A post shared by Swastik Ghosh (@iamswastik3)

 

View this post on Instagram

 

A post shared by Swastik Ghosh (@iamswastik3)

ছবিতে ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্জুন ওরফে অভিনেতা স্বস্তিক ঘোষকে দেখা গিয়েছে একটি দুধ সাদা পোশাক পড়ে ছবি তুলতে। অপরদিকে সাদা রঙের সালোয়ার কামিজের সঙ্গে প্রিন্টেড ওড়নায় একেবারে অভিনব রূপে লেন্সবন্দি হয়েছেন ধারাবাহিকের তুবড়ি ওরফে অভিনেত্রী সোহিনী বন্দোপাধ্যায়। সূত্র অনুসারে জানা গিয়েছে, অভিনেত্রী সোহিনী বন্দোপাধ্যায় তাঁর অভিনয় কেরিয়ারের সূচনা করেছিলেন বাংলা ধারাবাহিক ‘দুগ্গা দুগ্গা’ তে অভিনয়ের মধ্যে দিয়ে। এরপর উড়ন তুবড়ির হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌছে গিয়েছেন এই টেলি অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর