fbpx

মিঠাই ও গাঁটছড়াকে কুপকাত করলো ফুলঝুরি! TRP লিস্টে শীর্ষ স্থান পেল ধুলোকণা

অনীশ দে, কলকাতা: গত দুই সপ্তাহের টি আর পি দেখে ধন্দে রয়েছে বাংলা ধারাবাহিকের দর্শকরা। সাধারণত মিঠাই এবং গাঁটছড়া এই দুটি ধারাবাহিকের মধ্যে চলে প্রথম হওয়ার লড়াই (Dhulokona TRP)। কিন্তু এইবার সবাইকে তাক লাগিয়ে দিল ধুলোকনা (Dhulokona TRP)। টিভি রেটিং পয়েন্টসের দিক থেকে প্রথম স্থান অধিকার করলো ধুলোকোনা (Dhulokona)। বলাই বাহুল্য লালন, চড়ুই ও ফুলঝুরির এই ত্রিকোণ প্রেমের গল্প দর্শকদের মনপ্লুত হয়েছে।

dhulokona 3

এই ধারাবাহিকে লালনের চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রশিস রায় (Indrasish Roy) এবং ফুলঝুরির চরিত্রে অভিনয় করেছে সবার ‘বউ কথা কও’ ধারাবাহিক খ্যাত মানালি দে (Manali Dey)। এছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করেছেন ময়না মুখার্জী, সাবিত্রী চট্টোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তি, বাদশাহ মৈত্রের মত তাবড় অভিনেতা। এছাড়াও রয়েছেন অভিনেত্রী অশ্মি ঘোষ। কিছু বছর আগে শিশু শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন অশ্মি (Asmee Ghosh)। পরবর্তীকালে অভিনয় করেছেন একাধিক বাংলা ধারাবাহিকে।

dhulokona 2

অবশ্য বেশ কিছুদিন যাবত অশ্মিকে দেখা যাচ্ছে না ধুলোকণায়। যা দেখে দর্শকদের মনে প্রশ্ন জেগেছে,অশ্মি (Asmee Ghosh) কি তবে আর যুক্ত নেই এই ধারাবাহিকের (Dhulokona) সাথে? কিন্তু ঠিক কি কারন এর পিছনে? অবশ্য সম্প্রতি এই নিয়ে মৌন ভেঙেছেন অশ্মি। ধারাবাহিকের (Dhulokona TRP) সাথে যুক্ত থাকা নিয়েও মুখ খুলেছেন তিনি।

asmee ghosh

অশ্মি জানিয়েছেন এখনও তার পড়াশুনা শেষ হয়নি। সেই কারণেই কাজের পাশাপাশি পড়াশুনা চালিয়ে যাওয়া দুষ্কর হয়ে উঠেছিল তার কাছে। সেই কারণেই কিছুদিন বিরতি নিয়েছেন অভিনয় থেকে। অস্মি জানান এই মুহূর্তে তার আইএসসি-র পরীক্ষা চলছে যার জেরে তাকে বন্ধ রাখতে হয়েছে শুটিং।

আরও পড়ুন:ধারাবাহিকে ফিরছে রিনি, সাত্যকির জীবন থেকে ঊর্মিকে সরানোই আসল লক্ষ্য

তিনি আরও জানান যে প্রথমে তাকে একটি অন্য চরিত্রের জন্য ভাবা হয়েছিল। কিন্তু সেই চরিত্রের পরিপ্রেক্ষিতে অস্মির বয়স সামান্য কম হওয়ায় তিনি সেই চরিত্রটি হারান। এমনকি এই মুহূর্তে যে চরিত্রটি তিনি করছেন সেটাও পছন্দ নয় তার। তবে কি ছড়িয়ে কান ধরতে চাইছেন অস্মি? চরিত্র পছন্দ না হওয়ায় বিরতির সিদ্ধান্ত না তো? যদিও অস্মি জানান পরীক্ষা শেষ হলে আবার কাজে যোগ দেবেন তিনি।

google-news-icon

লেটেস্ট খবর