fbpx

Tollywood Celebrities: ছিল না টাকার লোভ! মোটা টাকার সরকারি চাকরি ছেড়ে অভিনয়ের পথকেই বেছে নিয়েছেন যে টলি তারকারা

অর্থের প্রতি ছিলনা লোভ! তাই মোটা বেতনের চাকরি ছেড়ে বিনোদনের জগতে প্রবেশ করেন এই টেলি তারকারা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে দেখা গিয়েছে, সেই বিপুল জনপ্রিয়তা কার্যত ফিকে হয়ে গিয়েছে তাঁতে অভিনীত টেলি তারকাদের কাছে। আর তাঁই সোশ্যাল মিডিয়াতে নেটনাগরিকরা মেতে রয়েছেন সেই তারকাদের নিয়ে। কিন্তু আপনি কি জানেন, এমন একাধিক তারকারা রয়েছেন যারা অভিনয় জগতে প্রবেশ করার আগে বড় কর্মক্ষেত্রে উঁচু পদে কর্মরত ছিলেন। যাদের মধ্যে বেশিরভাগই ছিলেন সরকারি চাকুরে। জানা গিয়েছে, তাঁরা কেবল নিজের অভিনয় কৌশল সকলের কাছে তুলে ধরার জন্য একটি নিরাপদ, মোটা অঙ্কের বেতন, সুখী জীবন ছেড়ে চলে এসেছেন পর্দায়। কিন্তু তালিকায় কোন টেলি তারকারা? দেখে নিন এক নজরে,

• তৃণা সাহা 

23c41
টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা ( Trina Saha ) ২০১৫ সালে ‘বেশ করেছি প্রেম করেছি’ সিনেমার হাত ধরে অভিনয়ের জগতে প্রবেশ করেন। এরপর একের পর এক জনপ্রিয় বাংলা মেগাসিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী তৃণা সাহা’কে। এমনকী বড়পর্দা ছোট পর্দা সঙ্গে সঙ্গে ওয়েব সিরিজ গুলিতেও দাপট দেখা গিয়েছে অভিনেত্রী। তবে সূত্র মারফত জানা গিয়েছে, বিনোদন জগতে আসার পূর্বে অভিনেত্রী তৃণা সাহা এমবিএ, সিএস পড়া শেষ করার পর দিল্লিতে এক সংস্থার মোট বেতনের চাকরি পেয়েছিলেন। কিন্তু অল্প কিছুদিনের মধ্যেই সে সেই চাকরি ত্যাগ করে চলে অবিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে চলে আসেন এই ইন্ডাস্ট্রিতে।

• বিশ্বজিৎ ঘোষ 

23c42
টলিউডের জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ ঘোষ ( Biswajit Ghosh ) তাঁর অভিনয় কেরিয়ারের সূচনা করেছিলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ এর হাত ধরে। এরপর থেকেই অভিনেতা তাঁর অভিনয়ের দরুন টেলিভিশন দর্শকদের কাছে দারুণ ভাবে প্রসংশিত হন।  কিন্তু সূত্র অনুযায়ী জানা গিয়েছে, অভিনয় জগতে প্রবেশ করার পূর্বে অভিনেতা টিসিএস কম্পানিতে মোটা বেতনের চাকরি করতেন। কিন্তু পরবর্তী সময়ে সেই চাকরি ছেঁড়ে দিয়ে তিনি প্রবেশ করেন অভিনয়ের জগতে। বর্তমানে অভিনেতা জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’তে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

• সৌরভ চট্টোপাধ্যায়

23c43
টেলিভিশন জগতের এক অন্যতম জনপ্রিয় অভিনেতা হিসেবে পরিচিতি সৌরভ চট্টোপাধ্যায় ( Sourav Chatterjee ) বর্তমানে বাংলার টপার ‘মিঠাই’ ধারাবাহিকে বড় জামাই রাজীবের চরিত্রে অভিনয় করছেন। যদিও এটাই তাঁর প্রথম ধারাবাহিক নয়, এর আগে টেলিভিশনের একাধিক ধারাবাহিক যেমন, গোয়েন্দা গিন্নি, ভুতু, সহ একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেতাকে। তবে ধারাবাহিকের সঙ্গে সঙ্গে অভিনেতা বাংলা সিনেমাতেও তাঁর বিশেষ দক্ষতা প্রমাণ করেছেন। কিন্তু সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এই অভিনেতা তাঁর অভিনয় জগতে প্রবেশ করার আগে তিনি একজন সরকারি চাকুরিজীবী ছিলেন। শোনা যায়, অভিনয়ের প্রতি অদম্য ভালবাসার দরুন তিনি সেই চাকরি ত্যাগ করেন।

• জয়ী দেব রায় 

23c44
টলিউডের জনপ্রিয় অভিনেতা জয়ী দেব রায় ( Joey Debroy ) তাঁর অভিনয় কেরিয়ারের সূচনা করেছিলেন ‘হৃদয় হরণ বিএ পাস’ এর মধ্যে দিয়ে। যেখানে তাঁকে দেখা গিয়েছিল মুখ্য চরিত্রে অভিনয় করতে। শোনা যায়, অভিনয়ের প্রতি অসামান্য দক্ষতা থাকা সত্তেও একদা তাঁর পরিবার জয়ীকে অভিনয়ের জগতে আসতে বাঁধা দেন। যার দরুন ইঞ্জিনিয়ারিংয়ের পড়া শেষ করার পর তিনি এমবিএ ডিগ্রি অর্জন করেন। এরপর ২০০৯ সালে অভিনেতা একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার হিসেবে নিজের কর্মজীবনের সুচনা করেন। কিন্তু বেশি দিন কাজ না করে সেখান থেকে বেরিয়ে অভিনেতা চলে আসেন বিনোদনের জগতে।

google-news-icon

লেটেস্ট খবর