fbpx

Horo Gouri Pice Hotel: শাশুড়ি-বৌমা এখন অতীত, নতুন বউদের ‛হাড় জ্বালাতে’ সিরিয়ালের খল চরিত্রে এগিয়ে বাড়ির বড় বউরা

বাংলা ধারাবাহিক গুলিতে মাঝেমধ্যেই আসে নতুন ট্রেন্ড। কখনও উড়ন্ত সিঁদুর, কখনও যৌথ পরিবার আবার কখনও দুই বোনের গল্প। এমন একাধিক বিষয়ে মিল থাকে একের সঙ্গে অন্য ধারাবাহিকের। তবে এবার ও তেমন নতুন এক ধারায় চলছে ধারাবাহিকগুলি। বাড়ির বড়ো বড়ো বড়ো বউ মানেই সে খল চরিত্র। সম্প্রতি এর সূচনা মিঠাই ধারাবাহিক দিয়ে। সিদ্ধার্থের বৌদি অর্থাৎ সোমের স্ত্রী তোর্সা বাড়ির বড় বৌ। সবসময় চক্রান্ত করে তারাই হয়ে উঠছে বাড়ির ভিলেন।

এবার জলসার পর্দায় এসছে নতুন হাওয়া। নতুন ধারাবাহিক “হরগৌরী পাইস হটেল” আসছে স্টার জলসার পর্দায়। ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ শংকরের ভূমিকায় অভিনয় করছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদার এবং নবাগতা অভিনেত্রী সুভস্মিতা মুখার্জী। তবে আরও এক গুরুত্বপূর্ণ চরিত্র নজর কাড়ছে ধারাবাহিকের। তিনি হলেন বাড়ির বড়ো বৌ মিতালী। কতৃত্বময়ী বাড়ির বড় বৌ যে একেবারে অন্যরকম তা আর বলার অপেক্ষা রাখে না। নেতিবাচক এই চরিত্রে ইতিমধ্যেই দৃষ্টি আকর্ষন করেছেন অভিনেত্রী সুরভী মল্লিক। ১০০ বছর পুরনো হোটেলকে কেন্দ্র করে জমে উঠবে গল্প। এই পরিবারের মেজো ছেলে শংকর পুরো হোটেলের সব দায়িত্ব পালন করে কারণ তার বড় দাদা নিখোঁজ। তবে বড়ো দাদার অভাব পূরণ করে বড় বৌদি। একেবারে হোটেল বাড়ি দুহাতে সামলায়।

প্রায় একই ছবি এর মধ্যেই দেখা গেছে ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে। সেখানেও বাড়ির বড়ো বৌ কমলিকা প্রত্যেকের ওপর নিজের কতৃত্ব চাপিয়ে দেয়। একমাত্র রোজগেরে কমলিকার দাপটে বাড়ির কেউ মুখ খুলতে পারে না। বাড়ির তিন ছেলে কেউ অকর্মণ্য, বেকার আবার কেউ বা খেলা পাগল। তাই সবচেয়ে দোর্দণ্ড প্রতাপ চরিত্রে রয়েছেন অনন্যা বিশ্বাস। নবাবের সাথে নন্দিনীর বিয়ে হয়ে আসার পর থেকে সে একাধিক বার নন্দিনীকেও পর্যদস্ত করার চেষ্টা করছে কিন্তু নন্দিনী তাকে অতিক্রম করে পরিবারের সকলের মন জয় করছে। এই টানাপোড়েনেই বাড়ির মধ্যে তৈরি হচ্ছে নিত্যনতুন কান্ড আর তার ভিত্তিতে চলছে সিরিয়াল।

অবশ্য বাংলা ধারাবাহিকে এই গল্প নতুন নয়। কিন্তু একই সঙ্গে দুই ধারাবাহিকের গল্প দেখে মনে হচ্ছে যে বাংলা ধারাবাহিকের গল্পের প্লট কিছুটা বদলেছে। বাড়ির জাঁদরেল শাশুড়ি বৌমা বা ননদ বৌদির লড়াইয়ের বদলে বাড়ির বড় বউ ছোট বউয়ের লড়াই বেশি গুরুত্ব পাচ্ছে। ধারাবাহিকের ভিলেন সাজছে বাড়ির বড়ো বৌরা। যেন তেন প্রকারে নতুন বউকে বিপদে ফেলার জন্য মুখিয়ে আছে তারা। তবে বুদ্ধির চালে নায়িকা যে বাজিমাৎ করবে তা আর বলার অপেক্ষা রাখে না।

google-news-icon

লেটেস্ট খবর