fbpx

Bharti Singh: গাল যেন লাল আপেল! জন্মাষ্টমী তিথিতে ‘ছোট্ট কানহাই’ রূপে সেজে উঠল ভারতী-পুত্র

‘ঠিক যেন নাড়ু গোপাল’! আদরের সন্তানকে কৃষ্ণের সাজে সজ্জিত করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন ভারতী সিং

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে, বিনোদন জগতের নামী তারকাদের নিয়ে রীতিমত উচ্ছাসে মতে রয়েছেন ভক্তরা। যদিও এই উচ্ছাসের অন্যতম কারণ, তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর তাই ভক্তরা রীতিমত দিন রাত এক করে বসে রয়েছেন তাঁদের প্রিয় তারকাদের জীবনযাপন সম্পর্কে জানার জন্য। আর এই তারকাদের মধ্যে একজন অন্যতম হলেন জনপ্রিয় কৌতুক শিল্পী তথা কমেডিয়ান ভারতী সিং ( Bharti Singh )। সাধারণত অনুরাগী মহলে ভারতী সিং পরিচিত একজন লাফটার কুইন হিসেবে। শিল্পী তাঁর অসামান্য রসবোধ দিয়ে অগণিত মানুষের মুখে হাসি ফুটিয়েছেন।

যার দরুন ভারতী সিং ( Bharti Singh ) বলিউডে নিজের দাপট অব্যাহত রাখতে সচেষ্ট হয়েছেন। তবে ভারতী সিং’কে শুধুমাত্র একজন কমেডিয়ান বলাটাও ভুল হবে। কারণ, ইদানিং তিনি কমেডির সঙ্গে সঙ্গে একাধিক টেলিভিশন রিয়্যালিটি শো’এর সঞ্চালনাও করছেন। তবে এত গেল শিল্পীর পেশাগত জীবন, সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে ভারতী সিং ( Bharti Singh ) তাঁর ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করেও বিভিন্ন সময় বিভিন্ন কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন।

19c62

সূত্র অনুযায়ী, ২০১৭ সালে এই জনপ্রিয় কমেডিয়ান স্ক্রিপ্টরাইটার তথা বিভিন্ন রিয়ালিটি শো’এর সঞ্চালক হর্ষ লিম্বাচিয়া’র ( Haarsh Limbachiyaa ) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর দীর্ঘ পাঁচ বছর সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করার পর গত ৩রা এপ্রিল এক ফুঁট ফুঁটে সন্তানের জন্ম দেন ভারতী সিং। যার খবর সম্প্রচারিত হতেই শোরগোল পড়ে যায় তাঁর অনুরাগীদের মধ্যে। ইদানিং দেখা গিয়েছে, সোশ্যাল মিডিয়াতে ভারতী সিং তাঁর সন্তানকে নিয়ে বিভিন্ন রিলস ভিডিয়ো শেয়ার করেছেন। যা দিনেও নজরে এল।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)


এদিন শ্রীকৃষ্ণের আবির্ভাব দিবস অর্থাৎ জন্মাষ্টমী উপলক্ষে ভারতী সিং তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, তাঁর আদরের সন্তানকে একেবারে কৃষ্ণের সাজে সজ্জিত করেছেন এবং ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বাজছে শ্রী কৃষ্ণের গান। পোস্ট করা ভিডিয়োর ক্যাপশনে ভারতী লিখেছেন, “এই সমস্ত কিছুর জন্য ঈশ্বরকে অসংখ্য ধন্যবাদ।” নেটমাধ্যমে ভিডিয়োটি দেখা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী অনুরাগীদের কাছ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। শুধু তাই নয়, ভারতী সিং’এর এই পোস্ট দেখে মন্তব্য করতে পিছু পা হননি বলি তারকারাও। কমেন্ট বক্সে গায়িকা নীতি মোহন লিখেছেন, ‘একেবারে লাড্ডু বাচ্চা…. খুব সুন্দর ছোট কানহা।’ যা দেখার পর দেখার পর একথায় বলা যায়, ভারতী সিং এর এই পোস্ট মন জয় করেছে অনুরাগীদের।

google-news-icon

লেটেস্ট খবর