fbpx
Sunday, September 25, 2022

Bharti Singh: বুলি ফুটেছে ভারতির ছেলের! ভিডিও দেখে মন গলেছে নেটিজেনদের

প্রত্যুষা সরকার, কলকাতা: বলিউডের কমিডি গার্ল ভারতি সিং। হিন্দি যে কোনও রিয়েলিটি শো-ই হোক না কেনও ভারতি না থাকলে যেনও জমেই না। বিভিন্ন সময় বিভিন্ন ভাবে দর্শকদের বিনোদন দিয়ে চলেছেন তিনি। তবে তিনি একা নন, মঞ্চে ভারতির সঙ্গে দেখা মেলে তার স্বামী হার্স লিম্বাচিয়ার। তাঁদের এই জুটি ইন্সপায়ার করে বর্তমান একাধিক দম্পতিকে। জীবনের প্রতিটি মুহূর্তে এক সঙ্গে চলেন এই তারকা দম্পতি। এখন তো এই জুটির সঙ্গে যোগ দিয়েছেন তাঁদের পরিবারের নতুন সদস্য ( Bharti Singh )।

কয়েক মাস আগেই এক পুত্র সন্তানের মা হয়েছেন ভারতি। ছোট্ট ওই ছেলেকে নিয়ে খুবই খুশি ভারতি-হার্স। প্রথম প্রথম ছেলের ( Bharti Singh ) মুখ মিডিয়ার সামনে না আনলেও এখন মাঝে মধ্যেই ছেলের সঙ্গে নানান সব সুন্দর মুহূর্ত গুলো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে দেখা যায় এই দম্পতিকে। ছেলের ২ মাসের জন্মদিন সেলিব্রেশনের সময় আসল নামও প্রকাশ্যে আনেন তাঁরা।

img 20220802 131616

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একটি ভিডিয়ো যেখানে দেখা যাচ্ছে ছোট্ট লাক্স মায়ের পাশে শুয়ে ক্যামেরার দিকে তাকিয়ে নিজের ( Bharti Singh ) মতো কিছু বলার চেষ্টা করছে। আর সেই মুহূর্তটিকেই ক্যাপচার করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ভারতি। কি বলছে লাক্স সেটা বোঝা না গেলেও তাঁর মিষ্টি আচরণ মন কেড়েছে নেটিজেনদের। ভিডিয়োতে দেখা যাচ্ছে ছেলের কথা শুনে ভারতি ছেলেছে জিজ্ঞাসা করছে কি বলছে সে। এর পর ভালবেসে ছেলের গালে চুমু এঁকে দেয় ভারতি।

 

View this post on Instagram

 

A post shared by Telly Tashan (@tellytashan)

ভারতি যে কতটা স্ট্রং একজন ব্যক্তি তা তাঁর সেই প্রেগনেন্সির সময় থেকেই বোঝা যায়। প্রেগন্যান্ট থাকাকালিন সন্তান ( Bharti Singh ) জন্ম দেয়ার কয়েক দিন আগে পর্যন্ত শুটিং চালিয়ে গেছেন তিনি। এরপর ছেলে হওয়ার কয়েক দিনের মধ্যে আবারও শুটিং স্পটে ফিরে আসেন ভারতি। এর থেকেই বোঝা যায় কাজকে কতটা ভালবাসেন তিনি। কাজের সঙ্গে সঙ্গে একাধিক সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ থাকেন দম্পতি। আগে তাঁরা দু’জনে নিজেদের নিজের খুনসুটির নানা ভিডিও পোস্ট করে আনন্দ দিত ভক্তদের। আর এখন যুক্ত হয়ে তাঁদের ছেলে লাক্স। ভালবেসে ছেলেকে গোলা বলে ডাকেন ভারতি।

 

google-news-icon

লেটেস্ট খবর