fbpx

Bhaswar Chatterjee : ‛এক দিন আপ…’ সেটের পিছনেই অর্পিতার সঙ্গে রোম্যান্টিক গানে কোমর দোলালেন ভাস্বর চট্টোপাধ্যায়

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : বহু-প্রতিভাবান অভিনেতার মধ্যে সবথেকে পুরোনো ও চর্চিত অভিনেতা হলেন ভাস্বর চট্টোপাধ্যায়( Bhaswar Chatterjee )। তিনি টলিউড ইন্ডাস্ট্রিতে( Tollywood ) অনেক বছর হল কাজ করছেন। এছাড়াও তিনি নিজের তুখোর অভিনয় দক্ষতার মাধ্যম দিয়ে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছেন অনেক বছর ধরে। ছোটপর্দা সহ বড়পর্দায় তিনি চুটিয়ে কাজ করেছেন । আর এই মুহূর্তে বেশজনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ এ খলচরিত্রে অভিনয় করছেন অভিনেতা। ধারাবাহিকে তাঁর অভিনয় বেশ প্রশংসা পাচ্ছে দর্শকদের কাছে।

img 20220825 201904

এছাড়াও পর্দার পাশাপাশি তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকেন। তাঁকে মাঝেমধ্যেই দেখা যায় শুটিং সেট থেকে রিল ভিডিও ছবি শেয়ার করছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। এরকমই নিজের অনস্ক্রিন বউয়ের সঙ্গে রিল ভিডিও বানালেন ভাস্বর চট্টোপাধ্যায়কে।

উল্লেখ্য ‘গোধূলি আলাপ’( Godhuli Alap ) ধারাবাহিকে অভিনেত্রী অর্পিতা মুখার্জির ( Arpita Mukherjee ) স্বামীর চরিত্রে অভিনয় করছেন ভাস্বর চট্টোপাধ্যায়। আর শুটিং সেট থেকে শুটিংয়ের ফাঁকেই অর্পিতাকে নিয়ে ইনস্টাগ্রাম রিলে ধরা পড়লেন অভিনেতা। জনপ্রিয় হিন্দি গান ‘এক দিন আপ’ গানে কাপল ড্যান্স করলেন জুটি। তাদের ভিডিও দেখে ইতিমধ্যেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁদের ভক্তরা।

উল্লেখ্য, ২৪ জুলাই পঞ্চমবারের মতো ‘উত্তম কলারত্ন’ পুরস্কার পেয়েছেন ভাস্বর চট্টোপাধ্যায় । এছাড়াও পেয়েছেন ‘ভারত-বাংলাদেশ সম্প্রীতি পুরস্কার’-ও । তিনি ।দুই বাংলার সম্প্রীতির কথা মাথায় রেখে এই পুরস্কারকে জীবনের সেরা পুরস্কার বলে মনে করছেন ভাস্বর ।

সামাজিক মাধ্যমে অভিনেতা লিখেছেন, “জীবনে অনেক পুরস্কার পেয়েছি কিন্তু ‘ভারত-বাংলাদেশ সম্প্রীতি পুরস্কার’ সারাজীবন মনে থাকবে । এক তো এই পুরস্কারের মূল্য আলাদা আর বাংলাদেশের মানুষের ভালোবাসার জন্য । ফেসবুক ওয়ালে লিখেও বোঝানো যাবে না এখানকার শিল্পীদের নিয়ে ওপার বাংলার উন্মাদনা । ঈশ্বরের অসীম কৃপা না-থাকলে এ সৌভাগ্য হয় না।”

 

google-news-icon

লেটেস্ট খবর