fbpx
Monday, October 3, 2022

মিডিয়া যেন গুজবের ভান্ডার! রোহনকে বিপদে দেখে সংবাদমাধ্যমদের এক হাত নিলেন ভাস্বর চট্টোপাধ্যায়

মন্টি শীল, কলকাতা : সম্প্রতি বেশ কিছু দিন যাবত টলিউড জুড়ে এক গুঞ্জন শোনা যাচ্ছিল যার কেন্দ্রবিন্দুতে ছিল জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘অপরাজিতা অপু’-র অভিনেতা রোহন ভট্টাচার্য ( Rohaan Bhattacharya )। ঘটনাটির সূত্রপাত ঘটেছিল এই বাংলা ধারাবাহিক থেকেই, কারণ বেশ কিছু দিন আগেই টেলিভিশনের পর্দা থেকে বিদায় জানিয়েছে বাংলা ধারাবাহিক ( Bengali Serial ) ‘অপরাজিতা অপু’। এরপর দর্শক মহলে বিভিন্ন ধরনের প্রশ্ন জাগতে শুরু করে, যেমন- এরপর কোন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন রোহন ভট্টাচার্য ( Rohaan Bhattacharya ), নাকি কোনও বাংলা সিনেমায় অভিনয় করতে দেখা যাবে অভিনেতাকে?

যদিও এর উত্তর স্বরূপ অভিনেতা রোহন ভট্টাচার্য ( Rohaan Bhattacharya ) এক সাক্ষাৎকারে বলেছেন, ‘তাঁর অনেক দিন ধরেই ওয়েব সিরিজে অভিনয় করার ইচ্ছা রয়েছে। এমনকি একটি ওয়েবসিরিজে অভিনয় করারও সুযোগ পেয়েছেন। তাই বর্তমানে কিছু দিনের জন্য ছোট পর্দা থেকে বিরতি নিতে চলেছেন তিনি।’ তবে অভিনেতা এই দিনের সাক্ষাৎকারে দাবি করেছিলেন, ‘ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিলেও আগামী দিনে ফের একবার সুযোগ পেলে তিনি ফিরে আসবেন ছোট পর্দায়। কারণ তিনি ছোট পর্দা এবং বাংলা ধারাবাহিকে ( Bengali Serial ) ভীষণ ভাবে সম্মান করেন, ভালোবাসেন।’

29c32

শুধু তাই নয়, অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়াতেও অনুরাগীদের উদ্দেশ্যে এই বার্তা দিয়েছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত অভিনেতা রোহন ভট্টাচার্য ( Rohaan Bhattacharya )-এর এই সাক্ষাৎকার বিকৃত হয়ে যায়। প্রকাশ্যে খবর ছড়িয়ে পড়তে থাকে, অভিনেতা রোহন ভট্টাচার্য ( Rohaan Bhattacharya ) আর কোনও দিন ফিরবেন না ছোট পর্দায়, অভিনয় করবেন না বাংলা ধারাবাহিকে। যার জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়াতে। আর এই গুজব খবর রটনাকে কেন্দ্র করে মুখ খুললেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ( Bhaswar Chatterjee )।

অভিনেতা রীতিমতো এই ঘটনা তীব্র নিন্দা করেছেন। ভাস্বর চট্টোপাধ্যায় ( Bhaswar Chatterjee ) এর মতে, একদা তিনিও এই ধরনের গুজবের সম্মুখীন হয়েছেন। আর এই গুজব যে কতটা ভয়াবহ তা তিনি উপলব্ধি করেছেন। সমালোচকদের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়ে অভিনেতা বলেছেন, ‘আজ যদি অভিনেতা কাজ না পান তবে কে তাঁর দায়ভার গ্রহণ করবেন?’ অভিনেতা আরও বলেছেন, এই গুজব সংবাদের দরুন সংশ্লিষ্ট চ্যানেল অভিনেতার কাজ বন্ধ করে দিতে পারেন এমনকী ধ্বংস হতে পারে অভিনেতার অভিনয় কেরিয়ার। শেষে অভিনেতা সংবাদ মাধ্যম এবং পাঠকদের উদ্দেশ্য করে বলেছেন, সঠিকভাবে বিবেচনা করে খবর সংগ্রহ করুন। কারণ এর দরুন ব্যাপক ক্ষতি হতে পারে একজন অভিনেতার পেশা জীবনের।

google-news-icon

লেটেস্ট খবর