fbpx
Monday, October 3, 2022

দর্শক টানতে অন্য রূপে বলিউড, এক ধাক্কায় কমল ‛ভুল ভুলাইয়া ২’ টিকিটের দাম

অনীশ দে, কলকাতা: একের পর এক দক্ষিণী ছবি যেভাবে রেকর্ডের পর রেকর্ড ভাঙছে, তা নিয়ে সিনেপ্রেমীরা খুশি হলেও কেউ কেউ এই বিষয়কে গুরুত্ব দিতে নারাজ। এমনকি সপক্ষে বেশ কিছু যুক্তিও খাড়া করেছে বলিউড প্রেমীরা। তাদের মতে চড়া দমে টিকিট বিক্রি করায় এত লক্ষীলাভ হয়েছে। এমনকি তারা এও বলেন দক্ষিণী ছবির তুলনায় বলিউড ছবির ফুটফলস্ অনেক বেশি (Bhool Bhulaiyaa 2 ticket rates)।

bb4

এই তথ্যের উপরেই এমতাবস্থায় বিশ্বাস রাখছেন ভুল ভুলাইয়া ২ এর প্রযোজকরা (Bhool Bhulaiyaa 2 ticket rates)। কে জি এফ ২ বা আরআরআর, এই সমস্ত বিগ বাজেট ছবির অগ্রিম বুকিং টিকিটের দাম ছিল প্রায় ৩০০ টাকা। কিন্তু সেখানে দাড়িয়ে কার্তিক আরিয়ানের (Kartik Aryan) এই ছবির সর্বনিম্ন অগ্রিম বুকিং মূল্য মাত্র ১১০ টাকা। প্রযোজকদের মতে এত কম দামে টিকিট বিক্রি করলেও প্রথম দিনের বুকিংয়ের নিরিখে ভালোই ব্যবসা করবে ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2 ticket rates)।

bhul bhulaiya 2

সম্প্রতি মুক্তি পাওয়া কেজিএফ চ্যাপ্টার ২ বক্স অফিসে রীতিমত সুনামি এনেছিল, এর পিছনে অন্যতম কারণ হচ্ছে সিনেমাটি একটি সিক্যুয়েল। কে জি এফ চ্যাপ্টার ১ বক্স অফিসে তেমন সাড়া না ফেললেও, ওটিটি- তে আসার পর দর্শক ছবিটিকে ভালোবাসায় ভরিয়ে দায়। ভুল ভুলাইয়া ২ এর ক্ষেত্রেও একই সুবিধা পাবেন প্রযোজকরা, এমনটিই মনে করছেন বলি বিশেষজ্ঞরা। তাদের মতে ছবিটির গুণমান তেমন ভালো না হলেও প্রথম ছবির একটা আলাদা দর্শক রয়েছে (Bhool Bhulaiyaa 2 ticket rates)।

bb

এছাড়াও প্রযোজক সংস্থা মনে করে যে মাল্টিপ্লেক্সে টিকিটের দাম এত বেশি থাকায় মধ্যবিত্ত লোকজনেরা সপরিবারে ছবি দেখতে পারে না। কিন্তু সেখানে দাড়িয়ে দাম কমলে দর্শক মাল্টিপ্লেক্সে এই ছবিন দেখার জন্য ভিড় করবে। সম্প্রতি বাংলার সুপারস্টার দেব একটি ইন্টারভিউতে এই একই সমস্যার দিকে আঙুল তোলে। আজকে একজন মধ্যবিত্ত লক মাল্টিপ্লেক্সে যেতে পারে না কারণ সেখানে একটা টিকিটের দাম ৩৫০ বা ৪০০, দেব বলেন (Bhool Bhulaiyaa 2 ticket rates)।

আরও পড়ুন: শ্রীলেখার অনবদ্য সাফল্যে গর্বিত সুবর্ণলতা! সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা বার্তা অভিনেত্রী অনন্যার

সম্প্রতি বলিউডের সাথে সাউথ সুপারস্টারদের বাগবিতণ্ডা এটা প্রমাণ করছে যে এই মুহূর্তে বলিউডকে দক্ষিণের ছবি কিছুটা হলেও কোণঠাসা করেছে। সুনীল শেটি থেকে শুরু করে মহেশ বাবু সবাই নিজেদের মন্তব্যের জন্য শিরোনামে এসেছেন। কিন্তু শুধুমাত্র টিকিটের দাম কমিয়ে কি দর্শক টানতে সক্ষম হবে ভুল ভুলাইয়া ২? তা ২০ মে ছবি মুক্তি পাওয়ার পরেই জানা যাবে।

google-news-icon

লেটেস্ট খবর