fbpx

Bhuban Badyakar: আর নয় গান গাওয়া! এবার নিজের গানেই নাচের ভিডিও বানাতে ব্যস্ত ‛কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ‍্যকর

প্রত্যুষা সরকার, কলকাতা: বর্তমানে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের কাছে একটা বিশাল বড়ো প্ল্যাটফর্ম। আশ্চর্যজনক বা অজানা কোনও ঘটানা সোশ্যাল মিডিয়ায় ( social media ) পোস্ট করলে তৎক্ষণাৎ সেই ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় যেমন খারাপ দিন আছে, তেমনই আছে অনেক ভালো দিন। কখনও কখনও এই সোশ্যাল মিডিয়ায় বদলে দেয় কারও জীবন ( Bhuban badyakar )। অজানা মানুষকে চিন্তে সাহায্য করে এই সোশ্যাল মিডিয়ায়।

অনেকে আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে কামাচ্ছেন লক্ষ লক্ষ টাকা। এদের মধ্যেই একজন হলেন বর্তমানে বাংলা তথা ভারতের জনপ্রিয় শিল্পী বাদাম কাকু। কয়েক দিন আগে ‘কাঁচা বাদাম’ গান গেয়ে ব্যাপক ভাইরাল হন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ( Bhuban badyakar )। তারপর থেকে দ্বিতীয় বার আর পিছন ফিরে দেখতে হয়নি তাঁর। ওই একটি মাত্র গানই বদলে দিয়েছে তার গোটা জীবন। এবার ফের তিনি বেঁধে ফেললেন বাদাম নিয়ে এক নতুন গান।

img 20220706 170501

কাঁচা বাদাম গাওয়ার পর থেকেই তাঁর ক্রমাগত উত্থান দেখতে পেয়েছেন নেটিজেনরা। ইন্ডাস্ট্রির বড়ো বড়ো অভিনেতা-আভিনেত্রীদের সঙ্গে দেখা হয়েছে তাঁর ( Bhuban badyakar )। অংশ করেছেন ইস্মার্ট জোড়ি মঞ্চ থেকে দাদাগিরির মত বড়ো রিয়্যালিটি শো-তে। এরপর প্রশাসনের থেকে সংবর্ধনা লাভ করা থেকে শুরু করে লক্ষাধিক টাকা খরচা করে নতুন বাড়ি তৈরি করা, সমস্তটাই করতে সক্ষম হয়েছেন সকলের প্রিয় বাদাম কাকু।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো ভুবন বাদ্যকারের আরও একটি নতুন ভিডিও। তবে এবার শুধুমাত্র গান নয় বরং গানের সাথে নাচও করতে দেখা গিয়েছে তাঁকে। ভাইরাল হওয়ার পর ভুবন বাদ্যকার ( Bhuban badyakar ) তাঁর নিযের একটি ইউটিউব চ্যানেল খোলেন। সম্প্রতি সেই ইউটিউব চ্যানেলই এক লক্ষ সাবস্ক্রাইবার লাভ করেছেন ভুবন বাদ্যকর। যে কারণে ইউটিউবের এর পক্ষ থেকে ইতিমধ্যেই সিলভার প্লে বাটন পেয়ে গিয়েছেন তিনি। সেই উপলক্ষেই এবার একটি নতুন গান তৈরি করতে দেখা গিয়েছে তাঁকে।

img 20220706 170659

পরনে নীল রঙের পাঞ্জাবী। গানের মাধ্যমে তিনি জানিয়েছেন বর্তমানে সেলিব্রিটি হয়ে গিয়ে গানের সাথে সাথে নাচতে শিখেছেন তিনি। তাঁর ভিডিও দেখার পর বাদাম কাকুর ( Bhuban badyakar ) অনুগামীরা অনেকেই জানাচ্ছেন ভুবন বাদ্যকর একাধিক প্রতিভার অধিকারী। কারণ গান এবং নাচের পাশাপাশি এরপর যাত্রা পালাতেও ডেবিউ করতে দেখা যাবে তাঁকে।

google-news-icon

লেটেস্ট খবর