fbpx

দেব রুক্মিণীকে প্রকাশ্যে চুমু খাওয়ার ইচ্ছে বাদাম কাকুর! বেশি বার বেড়েছে, ক্ষেপে লাল দেবভক্তরা

নেট দুনিয়ায় ভাইরাল বাদাম কাকুকে কে না চেনে বলুন? আট থেকে আশি, ছেলে থেকে বুড়ো সকলের মুখে মুখেই ঘুরে বেড়াচ্ছে নেট মাধ্যমে ভাইরাল হওয়া ভুবন বাদ্যকরের গান কাঁচা বাদাম। সম্প্রতি নেট মাধ্যমে বেশ ভাইরাল হওয়া এই গানটি দেশের গণ্ডি পেরিয়ে চলে গেছে বিদেশের মাটিতে। আমআদমি থেকে বড় বড় তারকারাও কোমর নাচিয়েছেন কাঁচা বাদামের তালে। বিশেষ জনপ্রিয়তা লাভ করার পর বাদাম বিক্রেতা ভুবন বাধ্যকর বেশ কয়েকটি গানে চুক্তিবদ্ধ হয়েছেন এবং টলিউডের নামিদামি তারকাদের সঙ্গেও ইতিমধ্যে মঞ্চ শেয়ার করে ফেলেছেন এই মানুষটি।

অনেকেই হয়তো ভেবেছে এখানেই ইতি টানবেন বাদাম কাকু কিন্তু না এবার সরাসরি টলিউডের হার্টথ্রব অভিনেতা দেবকে করেছেন চ্যালেঞ্জ। হা শুনতে অবাক হলো ভুবন কাকুর দৌড় এখন বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিদের ঘরের দৌড়ে। আমরা সকলেই জানি স্টার জলসায় এসেছে নতুন রিয়েলিটি-শো ‘ইস্মার্ট জোরি’। এই অনুষ্ঠানটি পরিচালনা করছেন টলিউডের বিখ্যাত ও জনপ্রিয় অভিনেতা জিৎ।

kishmish
kishmish

আরও পড়ুন…………অবিশ্বাস্য! আগুন ছাড়াই তৈরি হয় মহাদেবের ভোগ প্রসাদ! জানুন এই মায়াবী মন্দিরের রহস্য

এই রিয়েলিটি শোয়ের একটি পর্বে প্রতিযোগী হিসেবে উপস্থিত হন বাদাম কাকু ও তার স্ত্রী। সস্ত্রীক এই জুটি মজার আড্ডা ও খেলা দিয়ে জমিয়ে দিয়েছিল সেই এপিসোডটি। আর এখানে মূলত ঘটনার সূত্রপাত। সম্প্রতি অভিনেতা দেবের নতুন সিনেমা কিশমিশ মুক্তির অপেক্ষায়। সিনেমার রয়েছে তার কথিত প্রেমিকা রুক্মিণী মৈত্র। দুজনের কেমিস্ট্রি ও রসায়ন একেবারে দুর্দান্ত ফাটাফাটি ভাবে তুলে ধরেছেন পরিচালক। ইতিমধ্যেই সিনেমাটির টিজার ও গান নজর কেড়েছে নেট নাগরিকদের। সকলেই দেবের এই নয়া প্রয়াস ও নতুন আঙ্গিকে বাংলা সিনেমা প্রদর্শনে ধারাকে প্রশংসা করেছেন।

kishmish
kishmish

আরও পড়ুন…………পঞ্চাশ বছর পর অক্ষয় তৃতীয়ার কাকতালীয় শুভক্ষণ, আর্থিক সমৃদ্ধি ঘটাতে মেনে চলুন এই কটি নিয়ম

kishmish
kishmish

এই ছবির জন্য এক্কেবারে চুটিয়ে প্রমোশন করছেন দুজনেই এই ছবির প্রচারের জন্যই তারা উপস্থিত হন স্টার জলসার ইস্মার্ট জোরি অনুষ্ঠানটিতে। এইখানেই বাদাম কাকু ওরফে ভুবন বাদ্যকর রীতিমতো অভিনেতা দেবকে চ্যালেঞ্জ ছুড়ে দেন। তিনি দেবকে বলেন ভরা মঞ্চে সবার সামনে রুক্মিণী ঠোঁটে ঠোঁট রেখে খেতে হবে চুমু। এই কথা বলতে না বলতেই তিনি নিজের স্ত্রীকে চুমু দিয়ে সকলের সামনে দেবকে দেখিয়ে দেন ঠিক এইভাবে খেতে হবে চুমু। আর এই দৃশ্য নিয়ে কার্যত তোলপাড় নেট দুনিয়া। তারা সকলেই ভুবন বাধ্যকরের বাড়বাড়ন্ত নিয়ে প্রশ্ন তুলেছেন। দেবের সঙ্গে এহেন আচরণ নিয়ে সরব হয়েছে দেব ভক্তরা।

google-news-icon

লেটেস্ট খবর