fbpx

বান্ধবীকে বউ বলে সম্বোধন! বিদিশা কি তবে উভকামী, নেটমহলে উঠছে প্রশ্ন

অনীশ দে, কলকাতা: মডেল বিদিশা দে’র (Bidisha Dey) মৃত্যুর পর উঠে এসেছে নানান প্রশ্ন, তৈরি হয়েছে জল্পনা। সম্প্রতি এই মডেলের সাথে নাম জড়িয়েছে অনুভব বেরা নামের এক যুবকের। অভিনেত্রীর মৃত্যুর পিছনে তার কোনরকম মদত রয়েছে কিনা, খুঁটিয়ে দেখছে পুলিশ। অন্যদিকে বিদিশার (Bidisha Dey) ফেসবুক একাউন্টের একটি পোস্ট ঘিরে শুরু হয়ে তীব্র আলোচনা। এই পোস্টে বিদিশার সাথে আরও এক মডেলকে দেখা যাচ্ছে। এই ফটোশুটের ছবি দেখে নেটিজেনরা তীব্র অভিযোগ তুলেছেন মেয়েটির বিরুদ্ধে।

27c22

আসলে আপলোড করা এই ছবিতে বিদিশা ক্যাপশন দায়, ‘লাভ ইউ বউ’। আর এই লেখার কারণেই সকলে প্রশ্ন তুলেছেন, তবে কি উভকামী ছিলেন বিদিশা? এই মহিলাই বা কে? জানা গিয়েছে, এই মহিলা ছিলেন বিদিশার ভালো বন্ধু। দুজনে একসাথে মডেলিং করতেন। এমনকি জনসমক্ষে বিদিশা তাকে বউ বলে সম্বোধন করতেন। বিদিশার বান্ধবী জানিয়েছেন এও তার (Bidisha Dey) মৃত্যুর খবর এখনও মেনে নিতে পারছেন না তিনি।

এক নামী সংবাদমাধ্যমকে তিনি জানান, বিদিশার নানান পোস্টে তাকে বউ বলে সম্বোধন করাটা নিছকই মজা। বিদিশা ছিলেন তার খুবই ভালো বান্ধবী। এমনকি ক্যারিয়ারের শুরুতে অনেক বিদিশা নানান ভাবে সাহায্য করেছেন তাকে। নিজের দিদির মত নজরে দেখতেন বিদিশাকে, জানিয়েছেন এই মডেল। কিন্তু এই মডেলের অনেক পোস্টে বিদিশাকে বর বলে সম্বোধন করেছেন তিনি (Bidisha Dey)।

bidisha 3

কিন্তু বিদিশার মত ফুটফুটে একটি মেয়ের এত কম বয়সে আত্মহত্যা করার পিছনে কী কারন? সেই প্রসঙ্গে বিদিশার এক বান্ধবী জানান, পল্লবীর মৃত্যুর পর তাকে বিদিশা বলেন তারও ইচ্ছা করে পল্লবীর মত চলে যেতে। নাগেরবাজারের ফ্ল্যাট থেকে বুধবার বিদিশার মৃত দেহ উদ্ধার করা হয়। মৃত্যুর আগে পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে সক্রিয় ছিলেন তিনি, এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন:শান্ত, নির্লিপ্ত হলুদ বাড়ি, বছর পঞ্চাশ আগের সেই ধর্ষিতা আজও বেঁচে জানে না মানুষ
বিদিশার মৃত্যুতে শোকস্তব্ধ তার পরিবার। পরিচিত মহলের তরফ থেকে অভিযোগের আঙ্গুল অনুভবের দিকে তুললেও পরিবারের তরফ থেকে কোন অভিযোগ জানান হয়নি পুলিশে। বিদিশার বান্ধবীরা জানিয়েছেন আগেও দুবার আত্মহত্যার চেষ্টা করেছেন বিদিশা। দীর্ঘদিন অবসাদে ভুগেছেন বিদিশা। তবে কি সম্পর্কের অবসাদের কারণেই মাত্র ২১ বছর বয়সে এই রাস্তা বেছে নিলেন মডেল? তা তদন্তের পরেই জানা যাবে।

google-news-icon

লেটেস্ট খবর