fbpx

Big Boss: শেহনাজ নয়, নিজের শত্রু রেশমীর সঙ্গেই আবেগের জোয়ারে ভেসেছিল সিদ্ধার্থ, সাক্ষী ছিল সকলেই

শত্রুতা ভুলে রেশমীকে কাছে টেনে নিয়েছিলেন সিদ্ধার্থ। আজও দর্শকরা ভোলেনি সেই মুহূর্ত।

ওটিটি রিয়ালিটি শো গুলির মধ্যে চর্চিত একটি শো হল ‘বিগ বস’ ( Big Boss ) । বলিউডের জনপ্রিয় অভিনেতা সলমনের এই শো অনেক জনপ্রিয় দর্শকমহলে। সাধারণত ‘বিগ বস’এর মঞ্চে আমরা দেখে থাকি প্রতিযোগীদের একে অপরের সঙ্গে রেষারেষি, হিংসা, শত্রুতা। এই শো’য়ে প্রতিযোগীদের একে অপরের শত্রু হতে দু মিনিটও সময় লাগে না। ‘বিগ বসে’ এরকমই শত্রুতার সম্পর্ক ছিল সিদ্ধার্থ শুক্লা ( Sidharth Shukla ) এবং রেশমী দেশাই-এর ( Rashami Desai ) মধ্যে। এই দুই প্রতিযোগী একে অপরকে এতটাই ঘৃণা করতেন যে পরস্পরের মুখও দর্শন করতেন না।

বিগ বস সিজন ১৩ -র কথা মাথায় এলেই মনে পরে সিদ্ধার্থ শুক্লার কথা। জনপ্রিয় এই তারকা ‘বিগ বস’কে যেন প্রাণ দিয়েছিলেন। এই সিজন চলাকালীন সকলের চর্চার বিষয় হয়ে উঠেছিলেন সিদ্ধার্থ। কিন্তু রিয়ালিটি শো মানেই প্রতিটি প্রতিযোগীর কোনও না কোনও শত্রু থাকবেই। আর সিদ্ধার্থের শত্রু ছিলেন রেশমী। তাঁদের মধ্যেকার শত্রুতা বিগ বসের মঞ্চে স্পষ্ট দেখা যেত। একে অপরের ছায়াও যেন মাড়াতে পছন্দ করতেন না তাঁরা। কিন্তু একবার এই দু’জনের মধুর সম্পর্কের সাক্ষী থেকেছিলেন সকল দর্শকরা, যখন সব শত্রুতা ভুলেই রেশমীকে জড়িয়ে ধরেছিলেন সিদ্ধার্থ।

img 20220901 220421

সিদ্ধার্থ এবং রেশমী প্রথম থেকে একে অপরের শত্রু থাকলেও এই সিজনের শেষের দিকে তাঁদের সম্পর্কে অনেক বদল এসেছিল। তাঁদের এই সম্পর্ক বদলের পিছনে যদিও অনেকটা দায়ী ছিল বিগ বসের ফ্যামিলি টাস্ক। আসলে একদিন ফ্যামিলি টাস্কে রেশমীর ছোট ভাইপো এবং ভাইজি এসেছিল, যাদের দেখে আবেগ আপ্লুত হয়েছিলেন রেশমী, কেঁদেই ফেলেছিলেন তিনি। নিজের পরিবারকে কতটা ভালবাসেন এই অভিনেত্রী তা এদিনই বোঝা গিয়েছিল। অপরদিকে সিদ্ধার্থের পরিবার থেকেও উপস্থিত হয়েছিলেন তাঁর মা।

img 20220901 220402

নিজের মাকে বিগ বসের মঞ্চে দেখে আবেগ আর ধরে রাখতে পারেননি অভিনেতা। শুধু তাই নয়, আবেগে ভেসেছিলেন রেশমীও। আসলে সিদ্ধার্থের মাকে দেখে নিজের মায়ের কথা মনে পড়ে গিয়েছিল অভিনেত্রীর। রেশমীকে ওই অবস্থায় কাঁদতে দেখে সিদ্ধার্থ এবং তাঁর মা দু’জনেই রেশমীকে গিয়ে জড়িয়ে ধরেন। শুধু তাই নয়, গোটা দিন রেশমীর সঙ্গেই ছিলেন সিদ্ধার্থ। তাঁদের দু’জনের এই মধুর সম্পর্ক দেখে চোখ জুড়িয়ে ছিল দর্শকদের।

google-news-icon

লেটেস্ট খবর