Advertisement

সিদ্ধার্থের মৃত্যু সত্ত্বেও শেহনাজ বিন্দাস, ট্রোলের জবাবে মুখ খুললেন পাঞ্জাবের ক্যাটরিনা

রাজকুমার মণ্ডল, কলকাতা : বিগবস এর ঘর মানেই একটা বিগ এন্টারটেইনমেন্ট। এর মধ্যেই আনন্দ উদ্দীপনা উল্লাশ সবকিছুর সংমিশ্রন।বিগবস শো এর দুজন সবসময় মাতিয়ে রাখত। শেহনাজ গিল (Shehnaaz Gill ) আর সিদ্ধার্থ শুক্লা। এই জুটিকে দেখতে বিগবসের ভিউয়ার উন্মুখ থাকত। দুনের নামে এক শিরোনাম তৈরী হয়ে গিয়েছিল। সিদ্ধার্থ ও শেহনাজ জুটি মিলে সিডনাজ। বিগবস-‌এ জয়ী সিদ্ধার্থ সবসময় হাসিখুশি৷ আর দুজনের মধ্যে এক অদ্ভূত মেলবন্ধন তৈরী হয়ে গিয়েছিল। শেহনাজ  ( Big Boss pair ) বলেই ফেলেছিলেন তিনি বিগবস জিততে আসেননি। শেহনাজ গিল সিদ্ধার্থকে জিতে নিয়ে যেতে এসেছেন৷ আচমকা মাথার উপর পাথর ভেঙে পড়ল। সিদ্ধার্থের মৃত্যু সবকিছু ওলটপালট করে দিল।Big Boss pair

ভালো বন্ধুর চলে যাওয়াতে বিমুঢ় শেহনাজ গিল। সিদ্ধার্থ শুক্লা চলে যাওটা কেউই মেনে নিতে পারছিল না। সিডনাজ জুটির ভাঙন অকালের কালো অমনিষা কেড়ে নিল। মিষ্টি হাসি নিষ্পাপ মুখ, শিশুসুলভ আচরণের সিদ্ধার্থ শুক্লার মৃত্যু স্তম্ভিত করে দিল সকলকে। শেহনাজ গিল  ( Big Boss pair ) নিজেকে ধীরে ধীরে শক্ত করতে চেষ্টা করতে ব্যস্ত। অনুসরণ করা শুরু শাহনাজের স্মৃতী। সিদ্ধার্থ সবসময় হাসিখুশি থাকতে বলতেন। সারাক্ষণ জুটিতে লুটি ভাবধারায় দুজনেই মাত করে দিতেন বিগবস ফ্লোর। অনুরাগীরা অধীর আগ্রহে আপেক্ষা করতেন তাদের দেখবে বলে। হঠাৎই সবকিছু কেমন যেন হয়ে গেল। চোখের জলে বিদায় দিতে হল সিদ্ধার্থকে। শাহনাজও কেমন যেন ভেঙে পড়তে শুরু করলেন।

আরও পড়ুন বন্ধ কপিল শর্মা শো, জনপ্রিয় সিরিয়াল বন্ধে হুলুস্থুলু কান্ড

ধীরে ধীরে শেহনাজ গিল নিজেকে শক্ত করায় উদ্যত। ফুটেছে একটুআধটু হাসি। আপাতত কিছুটা হলেও হ্যাপি মুডে শেহনাজ। বেশ কিছুদিন আগে নিজের ম্যানেজারের এনগেজমেন্ট পার্টিতে অভিনেত্রী মেতে উঠেছিলেন আনন্দে। শেহনাজের আনন্দ দেখে তীব্র ট্রোলড এর শিকার হতে হয়৷ সিদ্ধার্থের মৃত্যুর পর ‘পাঞ্জাবের ক্যাটরিনাকে’ হাসিখুশি দেখে অনেক কথা উঠতে শুরু হয়েছিল। ট্রোলের উত্তর দিতে নিজেকেই মুখ খুলতে হল। সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ (Big Boss pair )  জানান, ‘সিদ্ধার্থ সবসময় চাইত আমি খুশি থাকি। আমি যদি হাসার সুযোগ পাই, তাহলে হাসব। যদি নাচ করার সুযোগ পাই, তাহলে নাচবো, আমার যদি মনে হয় এখন দিওয়ালি পালন করব, সেটাও করব। কারণ জীবনে খুশি থাকাটা খুব গুরুত্বপূর্ণ। আর আমি আমার জীবনে সেটার চেষ্টাই করে যাব। এই প্রথম আমি এই ব্যাপারটা নিয়ে কথা বলছি, কারণ আমাকে ট্রোলের মুখোমুখি হতে হয়েছে এই পরিস্থিতিতে। আমাকে জবাব দিতেই হবে।’ শেহনাজ স্পষ্ট জানিয়ে দেন কে কি বলল তাতে কিছু আসে যায় না। শেহনাজ-‌সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে যে জলঘোলা করুন না কেন তিনি নিজের মতোই চলার চেষ্টা করবেন বলে জানালে ‘পাঞ্জাবের ক্যাটরিনা’ শেহনাজ গিল (Big Boss pair) ।



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement