fbpx

আগ্রহী নন বড় তারকা, ফলত নিজের জীবন কাহিনী কি বলবেন নিজের মুখেই!

লভ রঞ্জের প্রযোজনায় তৈরি হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনীচিত্র। যা প্রকাশ্যে আসার পর থেকেই দাদার অনুরাগীদের উত্তেজনা তুঙ্গে। তবে, এরই মধ্যে তৈরি হয়ে গেছে সমস্যা। প্রথমে শোনা গিয়েছিল রণবীর কাপুরকে নাকি ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির ভুমিকায় অভিনয় করতে দেখা যেতে পারে। একই সঙ্গে উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের নামও। কারণ তাঁর সঙ্গে সৌরভের আদল নাকি বেশ মেলে। এই নিয়ে যখন চর্চা চরমে তখনই বলিউড সংবাদমাধ্যম সূত্রে এলো এক অন্য খবর। রণবীর কাপুর জানিয়েছেন, তিনি কারোর জীবনীচিত্রে অভিনয় করতে আগ্রহ নন। ব্যাতিক্রম, সঞ্জু।

Biography,Sourav Ganguly,Parambrata Chatterjee,Ranbir Kapoor,Film সৌরভ গাঙ্গুলি,জীবনীচিত্র,পরমব্রত চট্টোপাধ্যায়,রণবীর কাপুর,সিনেমা

অপরদিকে পরমব্রতকে নিয়ে আগ্রহী নন প্রযোজক। একটি সর্বভারতীয় মুখ চায় বোর্ড। অবশ্য এর আগেও দাদার অনুরাগীদের দাবি ছিল দাদার চরিত্রে নিজেই অভিনয় করুক সৌরভ গাঙ্গুলি। এবার প্রশ্ন, তাঁদের ইচ্ছেই কি পূর্ণ হতে চলেছে? নিজের জীবনচিত্রে সৌরভ গাঙ্গুলি কি নিজেই করতে চলেছেন দাদাগিরি?

Biography,Sourav Ganguly,Parambrata Chatterjee,Ranbir Kapoor,Film সৌরভ গাঙ্গুলি,জীবনীচিত্র,পরমব্রত চট্টোপাধ্যায়,রণবীর কাপুর,সিনেমা

উত্তর এখনও অজানা। তবে ‘দাদা’-র চরিত্রে অভিনয় না করার আরও একটি কারণ দেখিয়েছে রণবীর কাপুর। তাঁর দাবি, তিনি ক্রিকেটের থেকে ফুটবল বেশি পছন্দ করেন, এদিকে গোটা পর্দা জুড়েই তাঁকে খেলতে হবে ক্রিকেট। সেই কারণেও তিনি আগ্রহী নন এই ছবিতে। অন্যদিকে, আবার প্রযোজক মহলের দাবি, গত কিছু বছর ধরে সঞ্চালনা, বিজ্ঞাপন ও বিজ্ঞানপনের অভিনয় করতে করতে দাদা এবং ক্যামেরার মধ্যে একটি ঝা চকচকে সম্পর্ক গড়ে উঠেছে। ফলত, তাঁর চরিত্রে তাঁকে নিয়েই অভিনয় করার কথা ভাবছে বোর্ড। পাশপাশি চলছে চিত্রনাট্য লেখার কাজ। চূড়ান্ত চিত্রনাট্য তৈরির পরই সিধান্ত নেবেন প্রযোজক।

 

google-news-icon

লেটেস্ট খবর