fbpx

Bijaylakshmi Chatterjee: মনে আছে সেই পর্দার ‘অলক্ষ্মী’কে? দু’বছরের বিরতি কাটিয়ে নতুন রূপে ফিরছেন বিজয়লক্ষ্মী

কেটে অনেকটা সময়, পর্দা থেকে হারিয়ে যাওয়া বিজয়লক্ষ্মী ফিরছেন নতুন রূপে।

ঝুলিতে তাঁর একাধিক কীর্তি। ‘সংসার সুখের হয় রমণীর গুণে’, ‘দ্বিরাগমন’, ‘রানু পেল লটারি’ একাধিক ধারাবাহিকে ( Bengali Serial ) কাজ করেছেন তিনি। গোলগাল প্রকৃতির মুখের মধ্যে একটা আলাদাই মিষ্টতা। যা এনে দিয়েছিল বাঁধ ভাঙা জনপ্রিয়তা। কিন্তু এত পরিচিতির সত্ত্বেও হটাৎই কেমন করে হারিয়ে গেল বিজয়লক্ষ্মী ( Bijaylakshmi Chatterjee )। 

আজ থেকে প্রায় ১১ বছর আগে টেলিভিশনের পর্দায় প্রথম পা রেখেছিল বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়। তারপর থেকেই দেখতে দেখতে কেটে গিয়েছে এত গুলো বছর। শেষ কাজ বলতে ‘রানু পেল লটারি’তে মুখ্য চরিত্রে অভিনয় করেন তিনি। কিন্তু এই ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই একেবারেই যেন ক্যামেরা আড়ালে চলে গিয়েছিলেন অভিনেত্রী। তবে আর চিন্তা নেই, দর্শকদের থেকে বেশিদিন দূরে থাকতে পারলেন না  অভিনেত্রী। দু’বছরের বিরতি কাটিয়ে অবশেষে পর্দায় ফিরছেন তিনি। তবে এবার  আর ছো়টপর্দা নয়। বিজয়লক্ষ্মীকে দেখা যাবে, হইচই ( Hoichoi ) প্ল্যাটফর্মের ‘হ্যালো’ সিরিজের চতুর্থ সিজনে।

bijayalaxmi

পর্দা থেকে অনেকদিনই সরে এসেছিলেন তিনি। এটা যেন তাঁর কাছে একটা নতুন সূচনা। যাকে কেন্দ্র করে বেশ উচ্ছাসেই আছেন অভিনেত্রী। এদিন একটি সাক্ষাৎকারের মধ্যে দিয়ে অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায় জানান, ‘আমি খুবই উত্তেজিত। আদ্যোপান্ত ইতিবাচক চরিত্রেই দর্শকরা দেখতে পাবেন আমাকে।’

bijayalaxmi1

বস্তুত, ‘হ্যালো’র প্রথম সিজন থেকে দর্শক মহলে চর্চায় এই ওয়েব সিরিজ। রাইমা সেন থেকে প্রিয়াঙ্কা সরকার প্রত্যেকেই নজর কেড়েছিলেন দর্শকদের। তবে এই নতুন সিজনে বদলে গিয়েছে গোটা টিম। বিজয়লক্ষ্মী ছাড়াও এই সিরিজে দেখা যাবে  পায়েল সরকার, সৌরভ চক্রবর্তী, ইশা সাহা, লাবণী সরকারকে। শেষ হয়েছে ডাবিংয়ের কাজ। খুব শীঘ্রই প্রকাশ হবে এই ওয়েব সিরিজ। 

প্রসঙ্গত, ছোটপর্দা থেকে অনেকটা সরে এলেও সোশ্যাল মিডিয়ায় তাঁকে অনেকটাই দেখা যেত। নিজের প্রতিদিনের অনুভূতি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেওয়া একমাত্র জায়গা ছিল সেটি। শুধুই তাই নয়, কয়েক মাস আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট শেয়ার করেছিলেন তিনি। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন নিজের ছোটপর্দার দিনগুলিকে।  

উল্লেখ্য, সিরিয়াল বা ধারাবাহিকে অভিনয় থেকে একটু বিরত হয়ে গেলে মাঝে মধ্যেই জি বাংলার বিভিন্ন অনুষ্ঠানে দেখা যেত তাঁকে। ‘রান্নাঘর’ থেকে শুরু করে ‘দিদি নম্বর ওয়ান’ বিভিন্ন অনুষ্ঠানেই নানা সময় দেখা দিয়েছেন তিনি। এছাড়াও, মাঝে মধ্যে মডেলিংয়ের বিভিন্ন কাজও নিজের সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতেন তিনি। 

google-news-icon

লেটেস্ট খবর