fbpx

Bipasha Basu pregnancy: কোল আলো বিপাশার! বিয়ের ৬ বছরের মাথায় তারকার বাড়িতে আসছে নতুন অতিথি

বলিউড থেকে মিলছে একের পর এক সুখবর। বর্তমানে একের পর এক জনপ্রিয় অভিনেত্রীদের মা হওয়ার খবরে ছেয়ে গিয়েছে বলিপাড়া। বেশ কিছুদিন পূর্বে খবর মিলেছিল যে, মা হতে চলেছেন আলিয়া ভট্ট। যদিও অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন সে কথা। এরপর ক্যাটরিনা কাইফের মা হওয়ার গুঞ্জনও শোনা গিয়েছে বলিপাড়া জুড়ে। সম্প্রতি এই তালিকায় নাম লেখালেন আরও এক জনপ্রিয় অভিনেত্রী, বিপাশা বসু ( bipasha basu pregnant ) । হ্যাঁ ঠিকই শুনেছেন। খবর মিলেছে, মা হতে চলেছেন বিপাশা বসু।

বলিউডে একজন প্রথম সারির অভিনেত্রী ছিলেন বিপাশা বসু। তাঁর অভিনয়, তাঁর রূপ রাতের ঘুম কেড়েছে বহু যুবকের। তবে এখন আর সেরকম ভাবে কোনও ছবিতে দেখা মেলে না বিপাশার। ২০১৬ সালের ৩০ জুন বিয়ে হয়েছিল বিপাশার। নিজের স্বামী হিসেবে তিনি বেছে নিয়েছিলেন নিজের প্রিয় বন্ধু করণ সিং গ্রোভারকে। বাঙালি মতেই বিয়ে হয়েছিল বিপাশা এবং করণের। এই জুটিকে একসঙ্গে দেখে চোখ জুড়িয়ে যেত।

img 20220729 163912

প্রসঙ্গত বিয়ের ছয় বছরের মাথায় মা হতে চলেছেন বিপাশা ( bipasha basu pregnant ) । যদিও এই নিয়ে এখনও কিছু বলেননি এই তারকা জুটি। তবে পূর্বে বেশ কয়েকবার বিপাশার মা হওয়ার গুঞ্জন শোনা গিয়েছে। আগে বেশ কয়েকবার করণের সঙ্গে ঢিলে পোশাকে দেখা গিয়েছিল বিপাশাকে। সেই অবস্থায় তাঁকে দেখে অনেকেই ধরে নিয়েছিলেন হয়তো বিপাশা অন্তঃসত্ত্বা। আর এই খবর লুকানোর জন্যই এমন পোশাক পরেছেন তিনি। যদিও এই কথা সম্পূর্ণ এড়িয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে এবার সত্যিই মা হতে চলেছেন এই বিখ্যাত বলি অভিনেত্রী ( bipasha basu pregnant ) ।

google-news-icon

লেটেস্ট খবর