Advertisement

Bipasha-Karan: ‘দুটি সন্তান আমার’, পাপারাৎজিদের সামনে অকপট বিপাশার! চেনেন নায়িকার অপর সন্তানকে?

গোটা বলিউড জুড়ে এখন চলছে অভিনেত্রীদের মাতৃত্ব আস্বাদনের পর্ব। সোনাম কাপুর থেকে শুরু করে আলিয়া ভট্ট বিপাশা বসু সকলেই এই তালিকায় নাম লিখিয়েছেন। এই অভিনেত্রীদের মধ্যে ইতিমধ্যে সোনামের কোল আলো করে জন্মেছে তাঁর পুত্র সন্তান। এবার আলিয়া এবং বিপাশার পালা। বিবাহের ছয় বছর পর প্রথমবার মা হতে চলেছেন বিপাশা বসু ( Bipasha Basu ) । তবে এদিন বিপাশার অপর এক সন্তানের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নিজেই। যা শুনে রীতিমতো মাথায় হাত উঠেছে নেটিজেনদের। চেনেন কি বিপাশার এই অপর সন্তানকে?

২০১৫ সালে একটি ভুতুড়ে ছবি ‘অ্যালোন’ এর সেটে একসঙ্গে কাজ করেছিলেন বিপাশা এবং করণ। সেটে কাজ করাকালীন তাঁদের মধ্যে তৈরি হয়েছিল বন্ধুত্বের সম্পর্ক। সেই বন্ধুত্ব থেকে প্রেম এবং প্রেম থেকে একেবারে বিয়ে সেরে ফেলেছিলেন এই দুই তারকা। ২০১৬ সালে বাঙালি মতে বিবাহ সম্পন্ন হয়েছিল এই জুটির। বিয়ের ৬ বছরের মাথায় প্রথম সন্তান হওয়ার সুখবর দিয়েছেন বিপাশা। আগের মাসেই এ কথা প্রকাশ্যে আনেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বাঙালি মতে সন্তান ধারণের পূর্বে ‘সাধ’ খাওয়ার প্রচলন রয়েছে। সেই রীতি মেনে বাপের বাড়িতে নিজের মায়ের হাতেই ‘সাধ’ খেয়েছেন অভিনেত্রী। তবে এদিন সন্তান হওয়ার খুশি নিজের কাছের মানুষদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এই বাঙালি অভিনেত্রী। এদিন সন্তানের আগমনকে স্মরণীয় করতে বেবি শাওয়ারের বন্দোবস্ত করেছিলেন এই বলি দম্পতি। মুম্বাইয়ের একটি ফাইভ স্টার হোটেলে মহা ধুমধামে এর আয়োজন করা হয়েছিল।

এদিন একটি হালকা গোলাপি রঙের গাউনে নজর কেড়েছিলেন বিপাশা বসু। সঙ্গে নীল রঙের স্যুটে সামনে এসেছিলেন করণ। অসংখ্য পাপারাৎজিদের উপস্থিতিতে কেক কাটলেন বিপাশা এবং করণ। একসঙ্গে ছবিও তুললেন অনেক। তবে মজার বিষয় হল এই যে এদিন অভিনেত্রীর মুখে তাঁর অপর সন্তানের কথা জানা গিয়েছিল। পাপারাৎজিদের সঙ্গে বার্তালাপ করাকালীন অভিনেত্রী হঠাৎ করণকে উদ্দেশ্য করে বলে উঠেছিলেন, “ইনি বাবা হতে চলেছেন, তবে এদিকে নিজেই বাচ্চা আছেন, আমার তো দুটো বাচ্চা।” এছাড়াও এদিন করণকে ‘বেবি বয়’ বলে সম্বোধন করেছিলেন বঙ্গ তনয়া।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement