fbpx

Bipasha Basu: গোলাপি বেনারসি, সিঁদুর টিপে সুন্দরী বঙ্গতনয়া! বিপাশা বসুর সাধের অনুষ্ঠানের ছবিতে মুগ্ধ অনুরাগীরা

বাঙালি আচার অনুষ্ঠান রীতিনীতির কদর করে না এমন মানুষ বিরল। বিয়ে হোক বা বৌভাত, অন্নপ্রাশন, উপনয়ন বা সাধের অনুষ্ঠান বাঙালিয়ানার ছোঁয়ায় তার মাধুর্য কয়েকগুণ বেড়ে যায়। তাই প্রবাসে থাকলেও বাঙালির মন পড়ে থাকে বাংলায় তা সে সেলেব্রিটি হোন বা সাধারণ মানুষ। কয়েক সপ্তাহ আগেই প্রকাশ্যে এসেছিল বিপাশা বসুর গর্ভাবস্থার ছবি। খোলা স্ফীত পেট নিয়ে হলিউডি স্টাইলে ছবি পোস্ট করে সুখবর দিয়েছিলেন নিজেই। সঙ্গে ছিল স্বামী করণ।


বলিউডে এখন হবু ‘মা’ -এর সংখ্যা নেহাত কম নয়। তাই প্রত্যেকের ইনস্টাগ্রাম ভরে উঠছে অসংখ্য শুভেচ্ছা বার্তায়। তবে ক্রমশ হবু মা থেকে মা হওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন তারকারা। নবাগত তারকা সন্তানদের দেখার জন্য মুখিয়ে আছে নেটিজেনরাও। বিপাশাও তাই প্রতি মুহূর্তের আপডেট দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। মুহুর্তে তা ভাইরাল হয়ে যাচ্ছে। তবে এই দিনটা অবশ্য বাকি পাঁচটা দিনের থেকে আলাদা সব মহিলাদের কাছে । কোনদিন? নবাগত সন্তানের মঙ্গল কামনায় মায়েদের যেদিন ‘সাধের অনুষ্ঠান’ হয়।


বঙ্গতনয়া বিপাশা একেবারে বাঙালি কায়দায় সারলেন সাধের অনুষ্ঠান। গাঢ় গোলাপি রঙের বেনারসি শাড়ি পরে, সিঁদুর, কপালে টিপ, গলায় মালা আর হাতে চুড়ি পরে একেবারে সাজলেন বাঙালি গৃহবধূ। অপূর্ব সুন্দর দেখতে লাগছিল তাকে বাঙালি সাজে। বিপাশা বসু তার ইনস্টাগ্রামে কিছু ছবিও শেয়ার করেছেন, যাতে তাকে তার বোন এবং মায়ের সাথে পোজ দিতে দেখা যায়। মা, বোন, দিদি, পরিবারের সঙ্গে অত্যন্ত হই-হুল্লোড় করে কাটিয়েছেন সারাদিন। বহুদিন পর পরিবারের অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। সেখানে আবার অনুষ্ঠানের মূল আকর্ষণ। বিপাশা ও তার আগত সন্তান।

বিপাশা বসু তার ইনস্টাগ্রামে মা মমতা বসুর সঙ্গে দু’টি ছবি শেয়ার করেছেন, যাতে তিনি লিখেছেন – আমি তোমার মতো মা হওয়ার চেষ্টা করব।স্বামী করণ সিং গ্রোভারের সাথে কিছু ছবিও শেয়ার করেছেন, যাতে যুগল দম্পতিকে খুব রোমান্টিক এবং খুশি দেখাচ্ছে সমস্ত ছবিতে। প্রত্যেকের মুখেই আনন্দের ঝলকানি। দিন গুনছেন নতুন অতিথির আগমনের।

google-news-icon

লেটেস্ট খবর