fbpx

Bipasha Basu: আলিয়া-সোনামের থেকে পিছিয়ে পড়েনি বিপাশা, স্ফীত উদরের ছবি দিয়ে লিখলেন ‛দুগ্গা দুগ্গা’

লাস্যময়ী অভিনেত্রী বিপাশাও মাতৃত্বের স্বাদ নেওয়ার জন্য তৈরি। বলিউডে যেন সুখবরের ঢেউ উঠেছে। সোনাম, আলিয়ার পর মাতৃত্বের সুখবর দিলেন বিপাশা বসু। নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন বলিপাড়ার বঙ্গ কন্যা ও তার স্বামী করণ। ১৬ আগস্ট সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে জল্পনা সত্যি করলেন বঙ্গতনয়া। আলিয়ার পরই উঠেছিল গুঞ্জন। শোনা যাচ্ছিল হয়তো খুব শীঘ্রই খবর দেবেন বিপাশা। ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে বেবি বাম্প সহ ছবি দিয়ে প্রকাশ করলেন।


সাদা শার্ট পরেছেন অভিনেত্রী। বাম্প-বেলি উন্মুক্ত করে রেখেছেন। সেখানেই চুম্বন দিয়ে আসন্ন সন্তানকে স্বাগত জানাচ্ছেন করণ। ছবির ক্যাপশনে বিপাশা লিখেছেন ‘জীবনে একটি নতুন অধ্যায়, একটি নতুন পর্ব, সর্বোপরি নতুন আলো আসতে চলেছে আমাদের জীবনে। আমাদের নিজেদের জীবনটাকে পরিপূর্ণ করে তুলছি এবং গুছিয়ে নিচ্ছি আরও। এতদিন আমরা দু’জন ছিলাম। এবার খুব শীঘ্রই তিনজন হয়ে যাব।’ সবশেষে যেন বাঙালি হওয়ার আঁচ টুকু রেখেছেন বঙ্গ কন্যা। বাঙালি মায়েদের মতোই স্মরণ করেছেন, ‘দুগ্গা-দুগ্গা’।

২০১৫ সালে ‘অ্যালোন’ ছবির শ্যুটিং করতে গিয়ে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা করণ সিং গ্রোভরের সঙ্গে সম্পর্কে জড়ান এই বঙ্গকন্যা। এর আগেও করণের বিয়ে ভেঙেছে দু’বার। এই প্রেম টিকবে না বলেছিল মানুষ। একবছরের মাথায় ২০১৬ সালে বিয়ে সেরে ফেলেন দুজন। তারপর গুঞ্জন কম হয়নি। তবে শত্রুর মুখে ছাই দিয়ে, বলিপাড়ার অন্যতম সুখী দম্পতি তাঁরা। বিয়ের ৬ বছর কাটিয়ে দিলেন দুজনে। এবার তাঁদের কোলে আসতে চলেছে প্রথম সন্তান। দু’জনের আনন্দ উপচে উঠছে তা পোস্ট দেখেই বোঝা যাচ্ছে।

google-news-icon

লেটেস্ট খবর