fbpx

Katrina Kaif Birthday: জন্মদিনেই কি ফাঁস হবে প্রেগন্যান্সির খবর, কমলা শার্ট পরনে কোথায় চললেন ক্যাটরিনা?

প্রত্যুষা সরকার,কলকাতা: বলিউড ইন্ডাস্ট্রিতে যেন চলছে খুশির ঝড়। একের পর এক সেলিব্রিটির কাছ থেকে মিলছে তাঁদের প্রেগন্যান্সির খবর। কয়েক দিন আগেই রাণবীর-আলিয়া তাঁদের প্রেগন্যান্সির খবর জানাতেই নেটমাধ্যম জুড়ে শুরু হয় নানা জল্পনা। একের পর এক প্রশ্ন উঠে আসে তাঁদের বিরুদ্ধে। তবে খবর শুনে, খুবই খুশি তাঁদের ভক্তরা। ওদিকে সোনামের বেবি শাওয়ার নিয়েও চলছে জোর তোরজোর। এরই মাঝে দিনকয়েক ধরেই চর্চা শুরু হয়েছে ক্যাটরিনা কাইফের ( katrina kaif birthday ) মা হওয়ার খবর নিয়ে।

সোশ্যাল মিডিয়ায় এবার সব থেকে বেশি আলোচনার বিষয় হয়ে উঠেছে ক্যাট-এর মা হওয়ার খবর। ঘটনাটা কতটা সত্যি সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। তবে বিয়ের পর থেকে বলিউডের কোনও ইভেন্ট এটেন্ড করতে দেখা যাচ্ছে না তাঁকে ( katrina kaif birthday )। এমনকী মিডিয়ার ক্যামেরার সামনেও আগের মত দেখা মেলে না অভিনেত্রীর। তাই ভক্তদের মনেও প্রশ্ন উঠছে সত্যি কি প্রথম সন্তান আসার অপেক্ষায় এই দম্পতি। এরই সঙ্গে অনেকে আবার এটাও ধারণা করছেন, জন্মদিনেই নাকি সোশ্যাল মিডিয়ায় এই সুখবর নিয়ে সবটা জানাবেন ক্যাট।

img 20220716 160339

আজ ক্যাটরিনার জন্মদিন। বিয়ের পর ভিকির সাথে প্রথম জন্মদিন তাঁর। একটুতো স্পেশাল করতেই হবে দিনটা। তাই স্বামী স্ত্রী ( katrina kaif birthday ) মিলে গত শুক্রবারই পাড়ি দিলেন মলদ্বীপের উদ্দেশ্যে। এদিন মুম্বই এয়ারপোর্টে দেখা মিললো তাঁদের। ভিকি কৌশল পত্নী ক্যাটরিনার হাত ধরে এগিয়ে যাচ্ছেন এয়ারপোর্টে দিকে। নায়িকার পরনে ছিল কমলা টি-শার্ট আর নীল রঙের ট্রাউজার্স। মিডিয়ার সামনে আসতেই ছবির জন্য ভিকি মুখ থেকে মাস্ক নামালেও, ক্যাটরিনা খোলেননি তাঁর মাস্ক। শুধু এয়ারপোর্টের ভিতরে ঢোকার ঠিক মুখে ক্যামেরার দিকে তাকিয়ে একবার হাত নাড়েন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অভিনেত্রীর ঘনিষ্ঠ এক সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছে, ‘এটা নিশ্চিত ক্যাটরিনা মা হতে চলেছে। হতে পারে ক্যাটরিনার জন্মদিনের দিন অর্থাৎ শনিবারই সে খবর দিয়ে দেবেন তিনি। ক্যাটের জন্মদিনে এটাই উপহার হতে চলেছে দর্শকদের।’ কয়েকদিন পরই কাজের সূত্রে সিদ্ধান্ত চতুর্বেদি আর ইশান খট্টরের সঙ্গে ‘ফোন ভূত’ ছবিতে দেখা যাবে ক্যাটরিনাকে ( katrina kaif )। ৭ অক্টোবর মুক্তি পাওয়ার কথা এই ছবির। এছাড়াও ফারহান আখতারের রোড ট্রিপ ড্রামা ‘জি লে জারা’-তেও কাজ করবেন অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর