fbpx

Biswabasu Biswas: ভাগ্যের পরিহাস! মিঠাই’য়ের পর আবার এক ধারাবাহিক থেকে বাদ পড়লেন বিশ্ববসু

বিনোদনের শীর্ষে থাকা চ্যানেলগুলিতে ধারবাহিকের আনাগোনা লেগেই আছে। তবে শুধু ধারাবাহিকে নয়, ধারাবাহিকের চরিত্রদের মুখ বদল নিত্য নৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। তবে এই প্রসঙ্গে সবচেয়ে বেশি চর্চায় এসছে “এই পথ যদি না শেষ হয়” ( Ei Poth Jodi Na Sesh Hoy ) ধারাবাহিক। টেলিপাড়ায় গুঞ্জন ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র বাদ পড়েছেন। সে চরিত্রে অবশ্য অন্য কাউকে দেখা যায় নি। তবে দীর্ঘদিন ধরে চরিত্রটিকে দেখা যাচ্ছে না। কে তিনি? উর্মির দাদা ভিকি। ভিকি চরিত্রে বর্তমানে অভিনয় করছিলেন বিশ্ববসু বিশ্বাস ( Biswabasu Biswas )। চলতি ধারাবাহিক থেকে কোথায় হারিয়ে গেলেন ভিকি?

বাংলা ছোটপর্দার “করুণাময়ী রানি রাসমণি” ধারাবাহিকে ভূপালের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন। এরপর মিঠাই ধারাবাহিকের স্যান্ডি চরিত্রে বেশ কিছুদিন অভিনয় করেন। তারপর কোন অজ্ঞাত কারণে ‘মিঠাই’ এর মতো জনপ্রিয় ধারাবাহিক ছাড়েন অভিনেতা। পুনরায় তাকে দেখা যায় ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের ভিকি চরিত্রে। এখানে ধারাবাহিকে বেশ গুরুত্বপূর্ণ জায়গায় পৌঁছেছিলেন। একদিকে উর্মির দাদুর বহুল সম্পত্তির মালিক অন্যদিকে খল ঋণীকে বিয়ে করে উর্মির প্রতিযোগিতা বাড়িয়েছিলেন ভিকি ওরফে বিশ্ববসু। ধারাবাহিক থেকে হঠাৎ উধাও হয়ে যাওয়ায় নিয়মিত দর্শকরা সেই নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে এর উত্তরে বিশ্ববসু জানিয়েছেন, “নিশ্চয়ই কোনও কারণ আছে যার জন্য নির্মাতারা ভিকি চরিত্রটিকে সরিয়ে রেখেছে”। অর্থাৎ তিনি নিজেও অনিশ্চিত আদৌ ফিরবেন কিনা।
img 20220904 112750
জি-এর ধারাবাহিক যদি হাতছাড়া হয় তবে হতাশ হবার বিশেষ কিছু নেই, বর্তমানে স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকে জামাইয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা। জলসার চরিত্রটি একটু জটিল খল প্রকৃতির। তবে জি-এর ভিকি চরিত্রটি বেশ বোকা বোকা মজাদার চরিত্র। অবশ্য এই চরিত্রে আগে অভিনয় করতেন অরিন্দ্য মুখার্জী। তিনি ধারাবাহিক ছাড়তেই বিশ্ববসুর আবির্ভাব হয়েছিল। এখন তাঁকেও দেখা যাচ্ছে না তাই মন খারাপ দর্শকের। অবশ্য এই ধারাবাহিক থেকে এর আগেও ছোট দাদু ও ছোট দীদা চরিত্রে মানসী সিনহা ও ফাল্গুনী চ্যাটার্জীকে বেশ কিছুদিন ধারাবাহিক থেকে দূরে রাখা হয়েছিল। বর্তমানে আবার তাদের যথাস্থানে আনা হয়েছে। ভিকির ক্ষেত্রেও কি ফেরার আশা রয়েছে? এ সম্বন্ধে নিশ্চিত কিছু জানা যাচ্ছে না।

google-news-icon

লেটেস্ট খবর