fbpx

Janmashtami: কংসের কোলেই ছোট্ট গোপাল! বিশ্বনাথের ছবি দেখে আবেগঘন নেটিজেনরা

জন্মাষ্টমীর বিশেষ ঝলক, কংসের কোলেই রয়েছে মিষ্টি গোপাল। বিশ্বনাথের ছবি ঘিরে আবেগে ভেসেছে নেটপাড়া

আজ জন্মাষ্টমী ( Janmashtami 2022 ) । এদিনই জন্মেছিলেন বিষ্ণুর অষ্টম এবং সবচেয়ে ক্ষমতাশালী অবতার শ্রীকৃষ্ণ। সকাল থেকে সমগ্র দেশজুড়ে মহা ধুমধামে পালিত হয়েছে এই বিশেষ উৎসব। কৃষ্ণ ভক্তরা মেতে উঠেছে তাদের প্রিয় দেবতার জন্মদিন উদযাপনে। তার সঙ্গে সঙ্গে জন্মাষ্টমী উপলক্ষে শ্রীকৃষ্ণের ছোট থেকে বড় হয়ে ওঠার প্রতিটি মুহূর্ত দেখানো হয়েছে বিভিন্ন টিভি চ্যানেলগুলিতে। শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষে তারকারাও সোশ্যাল মিডিয়া জুড়ে বহু ছবি শেয়ার করেছেন। তবে এরই মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে একটি ছবি। যা দেখে আবেগ ধরে রাখতে পারেনি নেটিজেনরা।

বহু তারকাদের মতো টলিউডের হাসির রাজা বিশ্বনাথ বসুও ( Biswanath Basu ) জন্মাষ্টমীর এই শুভ তিথিতে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। যা দেখে হৃদয় গলেছে অনুরাগীদের। আমরা সকলেই জানি যে, পূর্বে ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ নামের একটি ধারাবাহিকে অভিনয় করেছেন বিশ্বনাথ বসু। ২০১৬ সালে স্টার জলসায় সম্প্রচারিত হয়েছিল এই ধারাবাহিকটি। আমরা বিশ্বনাথ বসুকে সাধারণত মজার চরিত্রে অভিনয় করতেই দেখে এসেছি। কিন্তু এই ধারাবাহিকে মহারাজ কংসের চরিত্রে জমিয়ে অভিনয় করেছেন বিশ্বনাথ বসু। দর্শকদের থেকেও পেয়েছেন অবাধ ভালবাসা।

img 20220819 201739

এদিন সোশ্যাল মিডিয়া ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ ধারাবাহিকের ছোট গোপালকে নিয়ে একটি ছবি পোস্ট করেন বিশ্বনাথ বসু। ছবিতে গোপালকে কোলে নিয়ে দাঁড়িয়ে ছিলেন কংস মামা অর্থাৎ বিশ্বনাথ বসু। ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, “শুভ জন্মদিন ভাগ্নে”। ধারাবাহিকে কৃষ্ণ এবং কংসের মধ্যে শত্রুতা থাকলেও এদিন ছবিতে তাঁদের মিষ্টি সম্পর্ক নজরে এসেছিল। যা দেখে রীতিমতো আবেগে ভেসেছে নেটপাড়া।

শুধু তাই নয়, ছবি পোস্ট হওয়া মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি। অসংখ্য ভক্তের মন্তব্যে ভরে গিয়েছে বিশ্বনাথ বসুর কমেন্ট বক্স। ইতিমধ্যেই ১৬,০০০ টি লাইক পড়েছে ছবিতে। ধারাবাহিকে নিজের দুর্দান্ত অভিনয়ের জন্য দর্শকদের কাছে প্রশংসিত হয়েছেন কংস রুপী বিশ্বনাথ। একজন ব্যবহারকারী লিখেছেন,“কংস ও কৃষ্ণকে একসঙ্গে দারুণ মানিয়েছে”। অপর একজন ব্যবহারকারী লিখেছেন,“খুবই মিষ্টি ফ্রেম, দারুণ লাগছে”। ইতিমধ্যে ১৪৫ জন শেয়ার করেছেন ছবিটি।

google-news-icon

লেটেস্ট খবর