fbpx

Mithai: ওমিকে গুলি করে কাঠগড়ায় সিড! সত্যের ‛মসিহা’ হয়ে উচ্ছেবাবুকে আইনি খেলায় বাঁচাতে হাজির জ্যাঠামশাই

সিডের জামিনের জন্য প্রয়োজন উকিল। সঠিক সময়ে মোদক পরিবারের পাশে এসে দাঁড়াল বিশ্বাস জ্যাঠামশাই।

বাংলার সেরা ধারাবাহিক ‘মিঠাই’তে ( Mithai ) দেখা যাচ্ছে একের পর এক নতুন চমক। ওমির নিত্য নতুন চক্রান্তে সুখের ঘুম উড়েছিল মোদক পরিবারের সদস্যদের চোখ থেকে। মনোহরাকে বোমা দিয়ে উড়িয়ে দেওয়া থেকে শুরু করে সিদ্ধার্থ মিঠাইয়ের ক্ষতি করার কোনও সুযোগ ছাড়েনি ধারাবাহিকের খলনায়ক ওমি আগরওয়াল। তবে সিদ্ধার্থ মিঠাইয়ের ক্ষতি করতে গিয়ে গুলি খেয়ে নিজেই লুটিয়ে পড়েছিল ওমি। আর ওমিকে গুলি করার অভিযোগে হাজতে নিয়ে যাওয়া হয় ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থকে। তবে কি এবার কারাগারেই কাটাতে হবে সিডকে? না! নায়ককে বাঁচানোর জন্য ইতিমধ্যেই হাজির হয়েছে বিশ্বাস জ্যাঠামশাই।

‘মিঠাই’ ধারাবাহিকের আগের পর্বেই আমরা দেখেছি যে মোদক পরিবারের একের পর এক ক্ষতি করার জন্য ওমির ওপর প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে যায় সিদ্ধার্থ। এবং পরে ওমিকে সামনে দেখতে পেলে সিদ্ধার্থ রীতিমতো তাঁর সঙ্গে ধস্তাধস্তি শুরু করে দেয়। তখন ওমির হাতে বন্দুক ছিল। কিন্তু সিদ্ধার্থকে গুলি করতে গিয়ে ধস্তাধস্তির সময় ওমির গায়েই লেগে যায় সেই গুলি। সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়ে সে। আর এরপরই সিদ্ধার্থ কে নিয়ে যায় পুলিশ। যদিও সঠিক সময় ধারাবাহিকের নায়ককে বাঁচাতে হাজির হয় ধারাবাহিকের পুরনো উকিল বিশ্বাস জ্যাঠামশাই।

img 20220820 134941

আপনারা যারা শুরু থেকেই ‘মিঠাই’ দেখে আসছেন, তারা জেনে থাকবেন বিশ্বাস জ্যাঠামশাই শুরু থেকেই এই ধারাবাহিকে ছিলেন। মিঠাই সিদ্ধার্থর জীবনে কম অবদান ছিল না তাঁর। বিশ্বাস জ্যাঠামশাই পেশায় একজন উকিল যিনি পূর্বে মোদক পরিবারের অনেক সাহায্য করেছিলেন। বিশেষ করে মিঠাই তাঁর কাছে খুবই কৃতজ্ঞ। আমরা সকলেই দেখেছি পূর্বে তোর্সার জন্য মিঠাই জেলে যাওয়ার পর বিশ্বাস জ্যাঠামশাই তাঁকে জেল থেকে ছাড়িয়ে আনতে সাহায্য করেছিল।

img 20220820 135032

তবে সেই ঘটনার পর থেকে আর দেখা মিলত না বিশ্বাস জ্যাঠামশাইয়ের। অন্যান্য চরিত্রদের মত ধারাবাহিক থেকে যেন তিনিও হঠাৎ উধাও হয়ে গিয়েছিলেন। বিশ্বাস জ্যাঠামশাইয়ের চরিত্রটি খুবই মজার ছিল। তাই তাঁর হঠাৎ চলে যাওয়ায় দর্শকরা হালকা হলেও কষ্ট পেয়েছিল। তবে প্রায় একবছর পর ফের ‘মিঠাই’এর পর্দায় দেখা মিলবে বিশ্বাস জ্যাঠামশাইয়ের। সিডের জামিন করিয়ে তাঁকে বাড়ি ফিরিয়ে আনবেন তিনি।

google-news-icon

লেটেস্ট খবর