fbpx

Bobby Deol: রেস্তোরাঁয় গিয়ে অচেনা মহিলার সঙ্গে বন্ধুত্ব, তারপর বিয়ে! ববি দেওলের প্রেম কাহিনী যেন সিনেমা

প্রথম দেখাতেই প্রেম, তারপর বিয়ে! জেনে নিন অভিনেতা ববি দেওলের প্রেম কাহিনী সম্পর্কিত অজানা তথ্য

মন্টি শীল, কলকাতা: ববি দেওল, বলিউডের এই জনপ্রিয় অভিনেতার প্রসঙ্গ উঠে এলেই সকলের সামনে ভেসে ওঠে বক্স অফিসে সাড়া জাগানো সিনেমা ‘গুপ্ত’, ‘বারসাত’, ‘বাদল’ এর কথা। অভিনেতা ববি দেওল ( Bobby Deol ) তাঁর সমগ্র অভিনয় কেরিয়ারের একাধিক ব্লকবাস্টার সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। এমনকী বর্তমানে ওটিটি জগতেও বিশেষ প্রভাব বিস্তার করতে দেখা গিয়েছে এই অভিনেতাকে। তাঁর অভিনীত জনপ্রিয় ওয়েব সিরিজ ‘আশ্রম’এ নিরালা বাবার চরিত্র দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করতে সমর্থ হয়েছে। তবে পেশাগত জীবনে বিপুল সফলতা পেলেও, তাঁর ব্যক্তিগত জীবন, বিশেষত প্রেম জীবন নিয়ে বিভিন্ন সময়ে একাধিক বিতর্কের সূত্রপাত হতে দেখা গিয়েছে।

সূত্র অনুযায়ী, বলিউড অভিনেতা ববি দেওল ( Bobby Deol ) তানিয়া আহুজাকে বিয়ে করে নিজের জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু আপনি কি জানেন, ববি দেওলের ( Bobby Deol ) প্রেম কাহিনী কোনও সিনেমার থেকে কম কিছু নয়। হ্যাঁ ঠিকই শুনেছেন। কারণ বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, একদিন অভিনেতা তাঁর নিকট বন্ধুদের সঙ্গে একটি নামী রেস্তরাঁয় গিয়েছিলেন। যেখানে ঘটনা চক্রে উপস্থিত ছিলেন তানিয়া আহুজা। বন্ধুদের সঙ্গে কথা বার্তা চলার মাঝেই অভিনেতার চোখ পড়ে তানিয়ার উপর এবং প্রথম দেখাতেই প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন ববি দেওল ( Bobby Deol )।

23c33

কিন্তু এখানেও দেখা দেয় এক সমস্যা, ববির কাছে তানিয়ার নম্বর ছিল না। তাই যোগাযোগ করার স্বার্থে অভিনেতা কোনও ভাবে তানিয়ার নম্বর জোগাড় করে ফেলেন। এরপর শুরু হয় পরস্পরের সঙ্গে বাক্যবিনিময়। কিন্তু শোনা গিয়েছে, তানিয়া আহুজা প্রথম দিন থেকে অভিনেতা ববি দেওলের প্রতি বিশেষ আগ্রহী ছিলেন না। কিন্তু এএকেবারেই হাল ছেড়ে দেওয়ার পাত্র ছিলেননা ববি। দীর্ঘ কথা বার্তা চলার পর একদিন দু’জনেই সাক্ষাৎ করেন এবং প্রথম সাক্ষাতের পর ধীরে ধীরে ববি ও তানিয়ার মধ্যে রসায়ন তৈরী হতে শুরু করে।

23c32

যা পরবর্তী সময়ে এক গভীর প্রেমে পরিণত হতে শুরু করে। শোনা যায়, দীর্ঘ প্রেমালাপের পর অভিনেতা ববি দেওল তানিয়া আহুজাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য সেই একই রেস্তোরাঁয় নিয়ে যায়, যেখানে তিনি প্রথম তানিয়াকে দেখেছিলেন। যদিও এরপর অভিনতা ববি দেওলের বিয়ের প্রস্তাবে রাজি হন তানিয়া আহুজা। জানা গিয়েছে, তানিয়া আহুজা একজন বৃহৎ ব্যবসায়ী পরিবারের সন্তান। তাঁর ‘দ্য গুড আর্থ’ নামে একটি নিজস্ব সংস্থা রয়েছে। যার কাজ হল মূলত ইন্টিরিয়র ডিজাইনের কাজ করা। তবে একটা কথা বলাই যায়, পেশাগত জীবনে একাধিক উত্থান পতন থাকলেও, তাঁর প্রেম কাহিনী যে কোনও সিনেমার কাহিনীর চেয়ে কম কিছু নয় তা কার্যত পরিষ্কার।

google-news-icon

লেটেস্ট খবর