fbpx

Bodhisattor Bodh Buddhi: বোধির বুদ্ধি টেক্কা দেবে CBI, ED-কেও! রাসায়নিক দ্রব্য বানিয়েই চোর ধরল এই খুদে

রাখী পোদ্দার, কলকাতা : অসাধ্য সাধন এবার করেই ছাড়ল ছোট্ট বোধি। বাড়িতে আগন্তুক চোরকে শেষমেশ ধরে সকলের সামনে হাজির করল এই একরত্তি। জি বাংলায় কিছুদিন আগেই শুরু হয়েছে এই ভিন্ন স্বাদের ধারাবাহিক ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’ ( Bodhisattor Bodh Buddhi)। একরত্তি বাচ্চার অসামান্য বুদ্ধি ঘিরেই তৈরি করা হয়েছে এই সিরিয়ালের কাহিনী। বাড়িতে সকলেরই কিছু না কিছু হারিয়ে গেছে এমতাবস্থায় বোধি একাই ঠিক করে নেয় এই ভুত চোরকে সে নিজেই ধরবে। আর তারজন্য নিজে হাতে তৈরি এক ক্যামেরাও সে লাগিয়ে রাখে চোরকে দেখার জন্য।

তবে শেষ পর্যন্ত দেখা যায় চোর আর না পেরেই সবার সব জিনিস রেখে যায় বাড়িতে। নিজেদের জিনিস ফেরত সকলে যখন স্থির করে নেয় আর চোর ধরার দরকার নেই। তখন বোধি এসে বলে, চোর কে সেটা তো জানতেই হবে। এরপর সিরিয়ালে ( Bodhisattor Bodh Buddhi) দেখা যায়, বোধি তাঁর নিজে হাতে বানানো ক্যামেরার সামনে লাগানো ক্যাপটি খুলে নিয়ে বলে। এই ক্যামেরা নকল। এখানে চোরের মুখ নয় বরং উঠছে চোরের হাতের ছাপ।

Bodhisattor Bodh Buddhi
Bodhisattor Bodh Buddhi

আর এটা বলার পরই শুনতে পাওয়া যায় বোধি বলছে, সে একটি নতুন রসায়ন তৈরি করেছে। সেটা রয়েছে বাথরুমের সামনে। খবরদার সেটা যেন কেউ ব্যবহার না করে। তখন বোধিসত্ত্বের ছোট বোন মুন্নি বলে, ‘হ্যাঁ দাদা বলেছিল সে যেই সলিউশন তৈরি করেছে তার মাধ্যমে হাতে কালি আর লাগে না। সেইসময় বাড়িতে এসেছিল সেন্টু। হঠাৎই দেখা যায়, সেন্টু হাতদুটো জোড়া করে চেঁচাতে চেঁচাতে বেড়িয়ে এসেছে।

Bodhisattor Bodh Buddhi
Bodhisattor Bodh Buddhi

তখনই বোধিসত্ত্ব ( Bodhisatto) নীচে নেমে এসে কেরোসিন দিয়ে হাত ধুলে নাকি হাত আবার খুলে যাবে। এমতাবস্থায় বোধিকে সকলে ছেঁকে ধরলে বোধি বলে, সে তো বলেই গিয়েছিল বাথরুমে থাকা সেই সলিউশন যেন কেন না ধরে। এই নিয়ে সেন্টুকে ছেঁকে ধরায় চাপের বসে সেন্টু বলে বসে মুন্নির কথায় সে ওটা দিয়ে হাত ধুয়েছে যাতে হাতে কোনও কালি না লাগে। আর এটা বলাতেই ভালো দাদু থেকে শুরু করে সকলের কাছে পরিষ্কার হয়ে যায় যে আসল চোর আসলে কে। একরত্তির এমন বুদ্ধি দেখে বাড়ির সকলের সঙ্গে সঙ্গে অবাক দর্শক মহলও।

google-news-icon

লেটেস্ট খবর