fbpx

Bodhisattwor Bodhbuddhi: মা সারদা থেকে বোধির মিষ্টি সহপাঠি, ছোট অনন্যার অভিনয় মন কেড়েছে দর্শকদের

বাংলা ধারাবাহিকে শিশু শিল্পীদের একটু বেশিই পছন্দ করেন দর্শক। ভুতু, পটল, ঝিলিক, রাখি সকলেই খুব অল্প সময়ে দর্শকের মনজয় করেছিল। বর্তমানে জি বাংলার বোধিসত্ত্বও ইতিমধ্যেই দর্শকের নজর কাড়তে শুরু করেছে। বোধিসত্ত্বের বোধবুদ্ধি ধারাবাহিকটি ছোটদের নিয়ে। তাই ধারাবাহিকের প্রাণ কেন্দ্র বোধি হলেও বাকি ছোট্ট শিল্পীরাও কিন্তু অভিনয় পিছিয়ে নেই। এরই মধ্যে ধীর স্থির শান্ত স্বভাবের মেয়ে সৃজিতা বোধির সহপাঠী। সেও নিজ অভিনয়ে গুণে ক্রমশই বোধিসত্ত্বর বোধবুদ্ধির অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠছে। কে এই সৃজিতা জানেন?

জি বাংলার এককালীন সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক রানি রাসমণির ছোট্ট সারদা। গদাধরের সঙ্গে মাত্র পাঁচ বছর বয়সে বিয়ে হয় তাঁর। সারদা চরিত্রে অপূর্ব মানিয়েছিল তাঁকে। ঐ বয়সেই অভিনয় দেখে দর্শক অপলক দৃষ্টিতে মন্ত্রমুগ্ধের মতো চেয়ে থাকত ছোট্ট সারদার স্নিগ্ধ রূপের দিকে। বোধির সৃজিতা হোক বা রানি রাসমণির সারদা, এই ক্ষুদে শিল্পীর নাম অয়ন্যা চ্যাটার্জী। বর্তমানে সে ক্লাস ফোরে পড়ে। বড়ো হয়ে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখে সে।

ইতিমধ্যেই অয়ন্যা বড়ো পর্দায় অভিনয় করেছে। ‘মিনি’ চরিত্রে অভিনয় করে যথেষ্ট প্রশংসিত হয়েছে। অভিনেত্রী মিমির সাথে স্ক্রিন শেয়ার করে টলিউডেও নিজের জায়গা তৈরি করছে সে।পর্দার বাইরেও মিমি ও মিনির বন্ধুত্ব বেশ ভালোই। বড়ো অভিনেত্রী হওয়ার পথে একধাপ এগিয়েই রয়েছে অয়ন্যা।

বোধিসত্ত্বের বোধবুদ্ধি ধারাবাহিকে সৃজিতা বোধির জোরদার টক্কর। কখনও আরি কখনও ভাব। নতুন স্কুলে বোধির একমাত্র যোগ্য প্রতিযোগি সৃজিতা। দর্শক বোধি ও সৃজিতার খুনসুটির দৃশ্য বেশ পছন্দ করছে। আগামী দিনে এই ধারাবাহিকে সৃজিতা যে আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠবে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর