fbpx

Ranveer Singh: শুধু সুন্দরী স্ত্রী নয়, রয়েছে কোটি টাকার সম্পত্তিও! ভিতর থেকে কেমন দেখতে রণবীর সিংয়ের বাড়ি

মন্টি শীল, কলকাতা : সাধারণত অনুরাগী মহলে বলিউডের এই বিশিষ্ট অভিনেতা পরিচিত তাঁর অসাধারণ অভিনয়ের কৌশল এবং অনলশ সম্পাদনার জন্য। অভিনেতা তাঁর অভিনয় কেরিয়ারে একাধিক হিট সিনেমা যেমন ‘গালি বয়’, ‘বাজিরাও মাস্তানি’ এর মতো একাধিক উপহার দিয়ে জয় করেছেন অসংখ্য সিনেমা প্রেমিদের মন। আর আজ এই বলি অভিনেতার জন্মদিন। হ্যাঁ, তিনি আর কেউ নন বলিউডের সুপারস্টার রণবীর সিং ( Ranveer Singh )। আর আজ অর্থাৎ ৬ই জুলাই বলিউডের এই জনপ্রিয় অভিনেতার ৩৭ তম জন্মদিন। ১৯৮৫ সালে এক সিন্ধি পরিবারে জন্মগ্রহন করেন রণবীর সিং ভাবনানি ( Ranveer Singh )।

বলিউডের এই জনপ্রিয় অভিনেতা গত ১৩ বছর ধরে বিনোদনের জগতে রাজত্ব করছেন। বক্স অফিসে উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। শুধু তাই নয়, একজন জনপ্রিয় অভিনেতা হিসেবে পরিচিতি গড়ে তোলার সঙ্গে সঙ্গে বিবাহ করেছেন বলিউডের জনপ্রিয় গ্ল্যামারাস অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone )-কে। আর এই সমস্ত বিষয়ের উপর নির্ভর করে অভিনেতা আজ সফলতার একেবারে শীর্ষে উঠে গিয়েছেন। তবে জানেন কি, বিনোদন জগতের এই জনপ্রিয় অভিনেতা জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে অর্জন করেছেন বিপুল সম্পদ।

6c24

অভিনেতা রণবীর কাপুর বলিউডের অন্য সকল ধনী অভিনেতাদের মধ্যে অন্যতম। তাঁর ১৩ বছরের অভিনয়ে কেরিয়ারে এখনও পর্যন্ত কাজ করছেন মাত্র ১৫ টি সিনেমাতে। যার মধ্যে সুপারহিট এর সংখ্যাটাই বেশী। তবে এর মধ্যে যদি অভিনেতার অভিনিত সিনেমা সবচেয়ে বেশি নজর কেড়ে থাকে তা হল ‘গালি বয়’। জানা গিয়েছে অভিনেতা রণবীর সিং ( Ranveer Singh ) একটি সিনেমাতে অভিনয় করার জন্য ৫০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে গ্রহণ করেন। শুধু তাই নয়, টেলিভিশনে বিশেষ ব্র্যান্ড বিজ্ঞাপন এর জন্য অভিনেতা ৪ থেকে ৫ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে গ্রহণ করেন।

6c22

সূত্র অনুসারে জানা গিয়েছে, এই মুহূর্তে অভিনেতা রণবীর সিং ( Ranveer Singh ) এর মোট সম্পদের পরিমাণ প্রায় ২২৪ কোটি টাকা এবং তাঁর বার্ষিক আয় গড়ে প্রায় ২১ কোটি টাকা। আর এই বিপুল পরিমাণ অর্থের সঙ্গে সঙ্গে রয়েছে অভিনেতার ( Ranveer Singh ) একাধিক বিলাশবহুল গাড়ি এবং একাধিক বাড়ি। সূত্র অনুযায়ী, এই মুহূর্তে রণবীর ( Ranveer Singh ) এর কাছে মোট তিনটি বিলাসবহুল বাড়ি রয়েছে। যার মধ্যে গোয়াতে রয়েছে ৯ কোটি টাকা মূল্যের একটি বিলাসবহুল বাংলো। মুম্বাইয়ের গোরেগাঁওতে রয়েছে ১০ কোটি টাকা মূল্যের একটি বিলাসবহুল ফ্ল্যাট। আর এই সবকিছুর মধ্যে দিয়েই অভিনেতা তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) পালন করছেন জন্মদিন।

google-news-icon

লেটেস্ট খবর