fbpx

Ranveer Singh: জনপ্রিয়তা টানতে এই দশা? তুর্কিশ কার্পেটে একেবারে উলঙ্গ রণবীর

মন্টি শীল, কলকাতা: কোনও নামীদামি ব্র্যান্ডের পোশাক তো দুরে থাক গায়ে নেই একটুকরো সুতো, বলিউড অভিনেতা ক্যামেরার সামনে ধরা দিলেন একেবারে নগ্ন অবস্থায়। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক ঝড় উঠেছে নেটমাধ্যম জুড়ে। আর এই সাহসী কাজটি যিনি করেছেন তাঁর নাম অভিনেতা রণবীর সিং ( Ranveer Singh )। এইদিন সোশ্যাল মিডিয়াতে বলিউডের এই জনপ্রিয়কে দেখা গেল একেবারে সাহসী মনোভাব নিয়ে ক্যামেরার সামনে ধরা দিতে। জানা গিয়েছে, বলিউড অভিনেতা রণবীর সিং ( Ranveer Singh ) এক আন্তর্জাতিক পত্রিকার ফটোশ্যুট করতে গিয়ে নগ্নতাকে হাতিয়ার করলেন।

অভিনের শ্যুট করা এই সাহসী ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী ওই আন্তর্জাতিক পত্রিকা সংস্থা অভিনেতা রণবীর সিংকে ( Ranveer Singh ) ‘বলিউডের শেষ সুপারস্টার’-এর তকমাও দিয়েছেন। ভাইরাল হওয়া ছবিতে অভিনেতাকে দেখা গিয়েছে, তিনি একটি তুর্কিস রাগ এর উপর শুয়ে একেবারে মডেলিংয়ের অঙ্গ ভঙ্গিমায় নিজের গোপনাঙ্গকে আড়াল করছেন। যদিও এই নগ্নতার খাতিরে ক্যামেরার সামনে এই প্রথম নয়, অভিনেতা এর আগেও একবার এমন রূপের ফটোশ্যুট করেছেন।

25c61

 

তবে অভিনেতা রণবীর সিংয়ের এই ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে নেটিজেনদের তরফ থেকে। যার মধ্যে কটূক্তির সংখ্যার থাকলেও অনেকেই এই ছবির প্রসংশা করেছেন। যদি এক সাক্ষাৎকারে অভিনেতা রণবীর সিং বলেছেন, “শারীরিকভাবে নগ্ন হওয়া সহজ, তবে তিনি তাঁর পারফরমেন্সের মধ্যে দিয়ে নগ্ন হয়েছেন।” শুধু তাই নয় অভিনেতা বলেছেন, “তিনি তাঁর পারফরমেন্সের স্বার্থে হাজারও মানুষের চোখের সামনে নগ্ন হতে প্রস্তুত। আর এই কাজ করতে তিনি দ্বিধা বোধ করবেন না। কিন্তু তাঁর সামনে উপস্থিত থাকা মানুষটি কি ভাববেন সেটা বিবেচনা করা উচিত।”

25c62

 

যদিও বলিউড অভিনেতার এই ছবিকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠলেও রণবীর সিংকে রীতিমতো একহাত নিলেন টলিউডের সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী ( Mimi Chakraborty )। টলিউডের এই অভিনেত্রী সর্বদাই পরিচিত তাঁর সোজাসাপটা বক্তব্যের জন্য। আর এই সেই মনোভাবকে ভর করে নেটমাধ্যমে ছবিটি ভাইরাল হওয়ার পর অভিনেত্রী মিমি চক্রবর্তী কটূক্তির সুরে বলেছেন, “সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ঝড় তুলেছে বলিউড অভিনেতার এই ছবি। যাতে অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। কিন্তু তিনি যদি একজন ছেলে না হয়ে মেয়ে হতেন, তাহলে কি তিনি এই কাজ করতে পারতেন?” টলিউড অভিনেত্রীর এই মন্তব্যে সহমত পোষণ করেছেন নেটিজেনরা। কিন্তু আচমকাই বলি অভিনেতার এই রূপ দেখে রীতিমতো হতবাক গোটা বিনোদন জগৎ।

google-news-icon

লেটেস্ট খবর